মেসিকে নিয়েই যত আলোচনা

messi-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ওয়ার্ল্ড কাপে ক্রোয়েশিয়ার কাছে আর্জেন্টিনা ৩-০ গোলে হারার পর থেকেই সোশ্যাল মিডিয়াগুলোতে লিওনেল মেসিকে নিয়ে শুরু হয়েছে ট্রল।

এক টুইটার ব্যবহারকারী ফর্মের তুঙ্গে থাকা ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে মেসির তুলনা করেছেন।

তিনি লিখেছেন, রোনালদো দেশের জন্য যা কিছু করেছেন মেসি সেগুলো করেছেন তার ক্লাবের জন্য। ভিন্ন ভিন্ন ক্লাবে খেলে তিনি এগিয়েছেন। যখন দেশের প্রশ্ন এসেছে, রোনালদো সব সময় দিয়ে গেছেন। বড় বড় টুর্নামেন্টও দলকে জিতিয়েছেন। জাতীয় দল যখন খারাপ খেলছিলো তখন সে অবসর নেওয়ার ঘোষণাও দেয়নি।

Techshohor Youtube

অনেকের ভাষ্য, বড় মঞ্চে রোনালদো তার দলকে টেনে নিয়ে যাচ্ছে। কিন্তু যখনই আর্জেন্টিনার মেসির অভাব বোধ করছে তাকে স্বরূপে খুঁজে পাওয়া যাচ্ছে না।

তবে কেউ কেউ আবার সমবেদনাও জানাচ্ছেন তাদের প্রিয় খেলোয়াড় মেসিকে। ভক্তদের মধ্যে অনেকেরই অভিযোগ আর্জেন্টিনা দলের বাকি খেলোয়াড়দের কারণেই মেসির এই হাল।

এক টুইটার ব্যবহারকারী লিখেছেন, মেসি যদি ওয়ার্ল্ড কাপে অংশ নেওয়া অন্য কোনো দলের হয়ে খেলতো তাহলেই ভালো পারফরম্যান্স দেখাতে পারতো। এ দলটির কোনো রকম কোনো লক্ষ্য নেই। দেশটির ফুটবল ইতিহাসের জন্য যা খুবই দুঃখজনক।

আরেক ব্যবহারকারী লেখেন, মেসির জন্য খারাপ লাখছে। তার আরও অনেক কিছু পাওয়া উচিত।

দ্বিতীয় পর্বে ওঠার জন্য আর্জেন্টিনাকে যে কঠিন সমীকরণ মেলতে হবে তাতে ভাগ্যের সহায়তাও প্রয়োজন। তাই, আর্জেন্টাইন ভক্তদের জন্য আপাতত প্রার্থনাই একমাত্র ভরসা।

আরটি নিউজ অবলম্বনে আনিকা জীনাত

*

*

আরও পড়ুন