vivo Y16 Project

মেসির ফেইসবুকে বাংলাদেশ

messi-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশে আর্জেন্টাইন খোলোয়াড় মেসির ভক্ত সংখ্যা কতো তা অনুমান করাও বেশ কঠিন কাজ।

তবে কারা কারা তার সবচেয় বড় সর্মথক তা জানতে লিওনেল মেসির অফিশিয়াল ফেইসবুক পেইজ থেকে ভোটের আয়োজন করা হয়েছে।

গত মঙ্গলবার পেইজটিতে একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেখানে বিভিন্ন দেশের মানুষকে আর্জেন্টিনার হয়ে পতাকা ওড়াতে, মিছিল করতে ও মেসির বড় বড় প্রতিকৃতি নিয়ে সমর্থন জানাতে দেখা গেছে।

Techshohor Youtube

ফেইসবুকে আপলোড করা ১ মিনিট ৫ সেকেন্ডের ভিডিওটি শুরুর দ্বিতীয় দৃশ্যেই দেখা গেছে দেশের মেসি ভক্তরা আর্জেন্টিনার বিশাল একটি পতাকা ধরে রেখেছেন। কয়েক সেকেন্ড পরই আবারও দেখা যায় বাংলাদেশের এক দল তরুণ  রাস্তায় আর্জেন্টিনার পতাকা ধরে মিছিল করে এগিয়ে যাচ্ছে। এখানেই শেষ নয়, তৃতীয় বারের মতো আবারও ভিডিওতে দেখা যায় বাংলাদেশের উপস্থিতি। সেখানে দুই তরুণকে কোনো এক বাড়ির ছাদে আর্জেন্টিনার পতাকা ওড়াতে দেখা যায়।

ভক্তদের পাঠানো এই বিপুলসংখ্যক ভিডিও ও ছবির মধ্যে সেরাটি বেছে নিতেই এ ভোটের আয়োজন করা হয়েছে। ভোট চলবে ২৫ জুন পর্যন্ত। বিজয়ী ভক্তরা হাতে পাবেন মেসির স্বাক্ষর করা একটি বিশ্বকাপ বল।

ভিডিওটি এখন পর্যন্ত দেখা হয়েছে ১৭ লাখ বার। শেয়ার করা হয়েছে ২০ হাজার ৬২০ বার আর কমেন্ট পড়েছে ১০ হাজার ৪২ টি।

ভিডিও দেখুন

Descubre los mensajes de apoyo más originales que ha recibido Leo para Rusia 2018.

Descubre los mensajes de apoyo más originales que ha recibido Leo para Rusia 2018, ¡y elige tu favorito! Entra en Messi.com y vota. ¡Vamos Argentina!Discover the most original support messages for Leo in Russia 2018 and choose your favorite! Visit Messi.com and vote. Vamos Argentina!

Posted by Leo Messi on Tuesday, 19 June 2018

*

*

আরও পড়ুন

vivo Y16 Project