মেয়েদের জয়ে গর্বিত বাংলাদেশ

cricket-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : কুয়ালালামপুরে টি২০ এশিয়া কাপের ফাইনালে ভারতকে ৩ উইকেটে হারিয়ে ট্রফি জিতে নিয়েছে বাংলাদেশ নারী ক্রিকেট দল।

বাংলাদেশের মেয়েরা শেষ বলে দুই রান নিয়ে জয় পেয়েছে। প্রথম ইনিংসে ভারতকে ৯ উইকেটে ১১২ রানে আটকে ফেলে বাংলাদেশ ৭ উইকেটে তুলে নেয় ১১৩ রান।

এই জয়ে অনেকেই সোশ্যাল মিডিয়া ফেইসবুকে মেয়েদের ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে লিখেছে, ধন্যবাদ। তোমরা আমাদেরকে গর্বিত করেছো।

এক ফেইসবুক ব্যবহারকারী লেখেন, অভিনন্দন মেয়েরা! ভারতকে হারালে মজা দুইগুন! ফাইনালে হারালে চারগুন! ঈদের আগে হারালে ছয়গুণ! আফগান ওয়াশের পর সাতগুন!!!

আরেক ব্যবহারকারী লেখেন, ১৯৯৭ সালে এই মালয়েশিয়াতে এসিসি কাপ শিরোপা জিতে বাংলাদেশ ক্রিকেটের বাঁকবদল হয়েছিল। সেই মালয়েশিয়াতে এশিয়া কাপ চ্যাম্পিয়ন হয়ে মহিলা দলের বাঁকবদলের যাত্রা শুরু হলো…

অন্য এক ব্যবহারকারী লেখেন, এখন থেকে ছেলেরা আর বাংলাদেশ ক্রিকেট ব্র্যান্ডের একক মালিক নয়। মেয়েরা এটা অর্জন করে নিয়েছে।

ফেইসবুকের আরেক ব্যবহারকারী লেখেন, অভিনন্দন মেয়েরা! ছেলেদের আগেই এশিয়া কাপ! সেই মালয়েশিয়া, সেই কোয়ালালামপুর… লাস্ট ওভারে ছেলেরা না পারলেও মেয়েরা ঠিকই ৯ রান নিয়েছে।

বেশ কয়েকবার বহুজাতিক টুর্নামেন্টের ফাইনাল খেলেও শিরোপার দেখা পায়নি জাতীয় পুরুষ ক্রিকেট দল।

এদিকে, টিভিতে মেয়েদের জয় প্রতক্ষ্য করেছে বাংলাদেশ পুরুষ ক্রিকেট দল। শেষ বলে দুই রান নেওয়ার সময় ড্রেসিংরুমে থাকা পুরো দল আনন্দে চিৎকার করে ওঠে। ভিডিওটি নিজের ফেইসবুক পেইজে শেয়ার করেছেন তামিম ইকবাল। ক্যাপশনে তিনি লেখেন, ‘ওয়েল ডান গার্লস’।

ভিডিও দেখুন

Well done girls👏👏👏👏👏

Posted by Tamim Iqbal on Sunday, 10 June 2018

আনিকা জীনাত

*

*

আরও পড়ুন