আর্টিকেল লিখে আয় করার ভিন্নধর্মী ৩ ওয়েবসাইট

Content writing-TechShohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ফ্রিল্যান্স আউটসোর্সিং বর্তমানের এক জনপ্রিয় পেশা। যদিও যতটা সহজ মনে করা হয়, ততটা সহজেই ভালো আয় করা সম্ভব না। কিন্তু যথাযথ জ্ঞান, দক্ষতা ও পরিশ্রম করলে অবশ্যই ভালো করা যায়।

ফ্রিল্যান্স আউটসোর্সিংয়ের বিষয়গুলোর ক্ষেত্রে আর্টিকেল রাইটিং অন্যতম। লেখালেখিতে দক্ষ হলে আগ্রহী যে কেউ এই পেশায় সফলতা অর্জন করতে পারেন। বিভিন্ন জনপ্রিয় অনলাইন মার্কেটপ্লেস ওডেস্ক, ইল্যান্স, ফ্রিল্যান্সার ডটকমের পাশাপাশি আরও অনেক ওয়েবসাইট রয়েছে যেখানে আর্টিকেল লিখে ভালো আয় করা যায়।

content-writing-Techshohor

Techshohor Youtube

টেক শহরের পাঠকদের জন্য আর্টিকেল লিখে ভালোমানের আয় করার ৩ ওয়েবসাইট সম্পর্কে জানানো হলো।

স্কুইডু
পেইজ ও আর্টিকেল প্রকাশ করার ক্ষেত্রে এটি একটি জনপ্রিয় ওয়েবসাইট। বিভিন্ন ধরণের আর্টিকেল লিখে এই ওয়েবসাইট থেকে আয় করা যায়। এটার একটি সোশ্যাল নেটওয়ার্কিং প্লাটফর্মও রয়েছে, যার মাধ্যমে কনটেন্টগুলো লাখ লাখ মানুষের কাছে শেয়ার করা যায়। যখনই কোনো ব্যবহারকারীর লেখা জনপ্রিয় হতে শুরু করবে তখনই আয় শুরু হবে।

ই-কপিরাইটার্স
অনলাইনে লেখালেখি করে আয় করার আরেকটি জনপ্রিয় ওয়েবসাইট হলো ই-কপিরাইটার্স। মূলত যারা কনটেন্ট রাইটিংয়ে দক্ষ তাদের জন্যই এই ওয়েবসাইটটি বিশেষভাবে তৈরি করা হয়েছে। এটি অন্যান্য ওয়েবসাইটের তুলনায় বেশি পে করে থাকে।

ট্রিওন্ড
কনটেন্ট লিখে আয় করার সবচেয়ে পুরাতন ও সুপরিচিত ওয়েবসাইট হলো ট্রিওন্ড। ভালোমানেন কনটেন্ট হলে এই ওয়েবসাইটে দ্রুত সেটি প্রকাশ করা হয়। এটিও জনপ্রিয়তার ভিত্তিকে লেখককে পে করে থাকে।

১ টি মতামত

*

*