vivo Y16 Project

হাংরিনাকিতে খাবার অর্ডারে ছাড় পাবেন প্রিয়জন গ্রাহক

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অনলাইন ফুড ডেলিভারি সার্ভিস হাংরিনাকি ডটকম থেকে খাবার অর্ডারে ছাড় পাবেন বাংলালিংক প্রিয়জন গ্রাহক।

২০১৯ সালের ১৬ এপ্রিল পর্যন্ত প্রতি অর্ডারে ৫০ টাকা ছাড় পাবেন গ্রাহকরা।

এছাড়া  দুই হাজার টাকা বা তার বেশি টাকার কেনাকাটা করলে ইমেইলে ২০০ টাকা মূল্যের ভাউচার কোড পাবেন গ্রাহকরা। যা পরের অর্ডারে ছাড় পাবেন।

Techshohor Youtube

এই ছাড় পেতে প্রিয়জন গ্রাহকদের ‘HungryNaki’ টাইপ করে এসএমএস করতে হবে ২০১২ নম্বরে। ফিরতি এসএমএসে একটি বিশেষ রেফারেন্স কোড পাওয়া যাবে, যেটি ব্যবহার করে ডিসকাউন্টটি পাওয়া যাবে। আগামী রমজান মাস জুড়ে চালু থাকবে এই বিশেষ ছাড় সুবিধা।

এমন সুবিধা নিয়ে হাংরিনাকি এবং বাংলালিংকের মধ্যে একটি চুক্তি হয়েছে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলালিংকের  চিফ মার্কেটিং অফিসার মাইক মিশেল, লয়্যালটি অ্যান্ড পার্টনারশিপ ম্যানেজার নাহিন আহমেদ জিসান ও ফারহানা সিন্থিয়া, সিআর প্রোগ্রাম ম্যানেজার মেহেদী হাসান এবং পার্টনারশিপ সিনিয়র এক্সিকিউটিভ সালমান নুসরাত।হাংরিনাকির কো-ফাউন্ডার ও সিইও আহমেদ এডি, ডিরেক্টর অ্যান্ড হেড অফ মার্কেটিং ইব্রাহিম বিন মহিউদ্দিন, টিম লিডার অফ বিজনেস ডেভেলপমেন্ট লাবিব মো. ইসতিয়াক এবং হেড অফ লজিস্টিক্স মো. সোহাগ হোসেন উপস্থিত ছিলেন।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন

vivo Y16 Project