ওয়ানপ্লাস ৬ ফোনের ছবি ফাঁস

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : শেষ পর্যন্ত ওয়ানপ্লাস ৬-এর ছবি ফাঁস হয়ে গেছে। ছবিগুলোতে আইফোন ১০ আর ওয়ানপ্লাস ফাইভটির সঙ্গে তার তুলনা করা হয়েছে। চেহারায় দুটি ফোনের সঙ্গেই রয়েছে বেশ মিল।

ওয়ানপ্লাস ৬ আকৃতিতে আইফোন ১০ ও ওয়ানপ্লাস ফাইভটির চেয়ে বেশ বড়। তবে ডিসপ্লের নচ আইফোন ১০ এর চেয়ে অনেক ছোট। মজার বিষয় হচ্ছে, অন্যান্য নচযুক্ত অ্যান্ড্রয়েড ফোনের মত ডিসপ্লের নিচে বড় বেজেল নেই।

Evaly in News page (Banner-2)

হেডফোন জ্যাক এবার বাদ দিতে পারে ওয়ানপ্লাস এমনটাই শোনা যাচ্ছিল। তবে ফোনের নিচে চার্জিং পোর্টের ঠিক পাশেই বিদ্যমান রয়েছে সেটি।

ডিসপ্লে নচ নিয়ে ব্যবহারকারীরা চরম অসন্তোষ প্রকাশ করায় নচ লুকিয়ে ফেলার মোড দেয়া হয়েছে। তখন নচের দুপাশের ডিসপ্লে কালো করে দেয়া হবে, আলাদা করে ডিসপ্লেতে কাটা অংশ বোঝা যাবে না।

পেছনের অংশ গোরিলা গ্লাসে তৈরি হবে তা আরও আগেই জানা গেছে। পেছনের ঠিক মাঝখানে থাকবে ডুয়াল ক্যামেরা ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর ৬ বা ৮ গিগাবাইট র‌্যাম, ২৫৬ গিগাবাইট পর্যন্ত স্টোরেজ। ফোনটি স্যামসাং গ্যালাক্সি এস৯ ও অ্যাপল আইফোন ১০ এর সঙ্গে পাল্লা দিয়ে পারফরমেন্স দেখাবে বলে ধারণা করছেন অনেক বিশ্লেষক। তবে মূল্য থাকবে এসকল ফোনের চেয়ে কম।

চলতি মাসের ১৮ তারিখ উন্মোচিত হবে ওয়ানপ্লাস ৬। সঙ্গে তার অ্যাভেঞ্জারস সংস্করণও বাজারে আসার কথা রয়েছে।

ইউবারগিজমো অবলম্বনে এস এম তাহমিদ

*

*

আরও পড়ুন