Techno Header Top and Before feature image

মাস্টারকার্ডের অফারে ই-কমার্সে প্রাধান্য

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের বাজারে ক্যাশ লেনদেনের বদলে ডিজিটাল পেমেন্ট আরও জনপ্রিয় করতে মাস্টারকার্ড শুরু করেছে বিশেষ অফার। পুরো রমজান মাস জুড়ে মাস্টারকার্ডে লেনদেন করলেই মিলবে লন্ডন ঘুরে আসার সুযোগ।

ক্যাম্পেইনটির নাম দেয়া হয়েছে ‘লন্ডন কলিং উইথ মাস্টারকার্ড’। অফারটি সকল মাস্টারকার্ড ব্যবহারকারীর জন্যই দেওয়া হয়েছে। ক্রেডিট ও ডেবিট কার্ড, এমনকি প্রিপেইড মাস্টারকার্ড ব্যবহারকারীরাও অফারের আওতায় থাকবেন।

ই-কমার্স সাইট অথবা যে কোনও প্রতিষ্ঠান থেকে কেনাকাটার সময় মাস্টারকার্ড ব্যবহার করলেই ব্যবহারকারীরা পাবেন পয়েন্ট। ই-কমার্স সাইট থেকে কেনাকাটা করলে প্রতি ১০০০ টাকা খরচের জন্য ব্যবহারকারীরা পাবেন ৩ পয়েন্ট। আর সরাসরি দোকান থেকে কেনাকাটা করলে প্রতি ১০০০ টাকায় দেয়া হবে ২ পয়েন্ট। তবে যারা মাস্টারকার্ড প্রিপেইড বা ডেবিট কার্ড ব্যবহার করবেন তারা প্রতি ১০০০ টাকার লেনদেনেই পাবেন ৩ পয়েন্ট।

রাজধানীতে বুধবার এক অনুষ্ঠানে অফারটির ঘোষণা দেয় মাস্টারকার্ড কর্তৃপক্ষ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল ও অন্যান্য ব্যক্তিবর্গ।

রিটেইলের চেয়ে ই-কমার্সকে জনপ্রিয় করার জন্যই লেনদেনে পয়েন্ট বেশি দেয়া হবে বলে জানানো হয়।

ক্যাম্পেইনটি চলবে ১ মে থেকে ৩০ জুন ২০১৮ পর্যন্ত। ব্যবহারকারীরা এ সময়ের মধ্যে যত পয়েন্ট জমাবেন তার ওপর ভিত্তি করে সর্বোচ্চ পয়েন্টধারী পাবেন লন্ডনে ৪ রাত ৫ দিন থাকার সুযোগ। এছাড়াও শীর্ষের দিকে থাকা শতাধিক ব্যবহারকারী পুরস্কার পাবেন।

এস এম তাহমিদ

২ টি মতামত

*

*

আরও পড়ুন