Techno Header Top and Before feature image

আইডি ছাড়াই ইনস্টাগ্রামে তারকাদের ফলোর অ্যাপ

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ছবি শেয়ারিংয়ের জন্য জনপ্রিয় একটি প্লাটফর্ম ইনস্টাগ্রামে। বিশ্বের প্রায় সব তারকাদের খুঁজে পাওয়া যায় এই মাধ্যমটিতে।

তবে তাদেরকে ফলো করার জন্য ইনস্টাগ্রামে আইডি থাকতেই হবে এমন কোনো কথা নেই। আইডি না থাকলেও প্রিয় তারকাকে ‘বিয়েনকস ভিউয়ার’ নামে একটি অ্যাপের মাধ্যমে ফলো করা যাবে। এটি ব্যবহার করে কোনো আইডি ছাড়াই ইনস্টাগ্রামে ব্যবহারকারীদের ছবি, ভিডিও দেখা যাবে।

এক নজরে অ্যাপটির ফিচার সমূহ:

১. অ্যাপটির সাহায্যে কোনো ইনস্টাগ্রামে আইডি ছাড়াই পছন্দের তারকা বা আইডিকে ফলো করা যাবে।

২.  ইনস্টাগ্রামের অফিসিয়াল অ্যাপে কোন ছবি বা ভিডিও ডাউনলোডের সুবিধা নেই। ফলে পছন্দের কোন ছবি বা ভিডিও ডাউনলোড করা যায় না। এই অ্যাপের সাহায্যে  ইনস্টাগ্রামের ছবি, ভিডিও ও স্টোরিজ ডাউনলোড করা যাবে।

৩. অ্যাপটির সার্চ বারে ট্যাগ ও প্রোফাইল সার্চ করার সুবিধা রয়েছে।

৪. অ্যাপটির আরেকটি চমৎকার সুবিধা হলো এতে রয়েছে ভিডিও পপআপ সুবিধা। যা ইউটিউবের মোবাইল অ্যাপের মতো কাজ করবে। ইনস্টাগ্রামে কোনো ভিডিও পপআপে চালু রেখে অ্যাপটির হোম পেইজ ব্রাউজ করা যাবে।

৫. বিভিন্ন বিষয়ের ওপরে ভিত্তি করে তারকাদের খোঁজার সুবিধা রয়েছে অ্যাপটিতে।

৬. অ্যাপটিতে শুধু পাবলিক ইন্সটাগ্রাম আইডির পোস্টগুলো দেখা যাবে। যদি কারো আইডি ‘প্রাইভেট’ করা থাকে তাহলে তার ছবি দেখা যাবে।

৭.৮ মেগাবাইট অ্যাপটি ইতোমধ্যে ১০ হাজারের বেশি বার ডাউনলোড করা হয়েছে এবং রেটিং ৪.৮। এই ঠিকানা থেকে বিনামূল্যে অ্যাপটি ডাউনলোড করে ব্যবহার করা যাবে।

আরো পড়ুন: 

তুসিন আহমেদ

*

*

আরও পড়ুন