এইচপির সেরা কনজ্যুমার পার্টনার অ্যাওয়ার্ড পেল রায়ান্স

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : এইচপির সেরা কনজ্যুমার পার্টনার অ্যাওয়ার্ড পেল দেশের প্রযুক্তি পণ্য পরিবেশক প্রতিষ্ঠান রায়ান্স কম্পিউটার্স লিমিটেড।

২৬ ও ২৭ মার্চ মালয়েশিয়াতে অনুষ্ঠিত হয় এইচপির পার্টনার সম্মেলন। এতে এই অ্যাওয়ার্ডের ঘোষণা করা হয়। এইচপি বাংলাদেশের থেকে প্রথমবারের মত দেশের কোন পরিবেশক প্রতিষ্ঠান এই অ্যাওয়ার্ড পেল।

দুই দিনব্যাপী এই সম্মেলনে এইচপির শীর্ষ কর্মকর্তার প্রতিষ্ঠানটির নানা তথ্য, বিভিন্ন মার্কেটিং টুলস, ইনোভেশন এবং ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে আলোচন করেছেন।

বাংলাদেশ, শ্রীলংকা, পাকিস্তান, মালয়েশিয়া, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, ভিয়েতনাম, ফিলিপাইন, কোরিয়াসহ এশিয়া-প্যাসিফিকের বিভিন্ন অঞ্চল থেকে ৪০ হাজার কনজ্যুমার পার্টনার থেকে শীর্ষ ৪০০ পার্টনার এই সম্মেলনে অংশগ্রহণ করে।

এইচপির ব্যবসা উন্নয়ন ব্যবস্থাপক সালাউদ্দিন মো. আদিল টেকশহর ডটকমকে বলেন, বিশ্বের বিভিন্ন দেশের ডিস্ট্রিবিউটরদের নিয়ে প্রতিবছর এই সম্মেলন হয়ে থাকে। এইচিপি বাংলাদেশের সব সময় চেষ্টা করে দেশের গ্রাহকদের উন্নত সেবা দিতে। সেই ধারবাহিকতায় এবার প্রথমবারের মত দেশের কোন বিক্রেতা প্রতিষ্ঠান এই অ্যাওয়ার্ড পেল।

রায়ান্স কম্পিউটার্স লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক আহমেদ হাসান টেকশহর ডটকমকে বলেন, মূলত এইচপির বিভিন্ন পণ্য বাজারজাতকরণ, প্রচারণা ও উন্নত গ্রহকসেবাসহ নানা বিষয় বিবেচনা করে এই অ্যাওয়ার্ড পেয়েছে রায়ান্স।

তিনি আরো বলেন, সাধারণ এই ধরনের অ্যাওয়ার্ড প্রতিবছর বিদেশী প্রতিষ্ঠানগুলো পেয়ে থাকে। রায়ান্স এই অ্যাওয়ার্ড পাবে তা ভাবিনি কখনো। তবে যখন শুনলাম রায়ান্স অ্যাওয়ার্ড পেল তখন বেশ অবাক হয়েছি এবং ভালো লাগছে।

তুসিন আহমেদ

*

*

আরও পড়ুন