অ্যান্ড্রয়েড অ্যাপ তৈরির কর্মশালা সোমবার

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অনেকেই আছেন যারা প্রোগ্রামিং শিখে অ্যান্ড্রয়েড অ্যাপ বানাতে চান। কিন্তু কিভাবে শুরু করবেন তা জানেন না এমন শিক্ষার্থীদের জন্য কর্মশালার আয়োজন করেছে দেশীয় মোবাইল অ্যাপ নিমার্তা প্রতিষ্ঠান ‘টিম শূন্য’।

আগামী সোমবার কর্মশালাটি ‘মেইক এন অ্যান্ড্রয়েড অ্যাপ উইথ আস’ শিরোনামে চট্টগ্রাম শহরের সিনক্রোনাইজেশন একাডেমিতে অনুষ্ঠিত হবে।

কর্মশালায় অ্যান্ড্রয়েড অ্যাপ তৈরির বিভিন্ন ধাপগুলো তুলে ধরা হবে। সহজে যেন সবাই বুঝতে পারে সেজন্য লাইভ প্রজেক্টের মাধ্যমে একটি অ্যাপ তৈরি করে দেখানো হবে। নতুন যারা অ্যান্ড্রয়েড অ্যাপ তৈরি করতে চান তাদের জন্য থাকবে নানা পরামর্শ।

আয়োজন সম্পর্কে টিম শূন্যের সহ-প্রতিষ্ঠাতা মাহমুদুল হাসান সোহাগ টেকশহর ডটকমকে বলেন, নতুন যারা প্রোগ্রামিং জানেন, অ্যান্ড্রয়েড অ্যাপ বানানো শিখতে চান তাদেরকে দিক নির্দেশনা দিতে ও  উৎসাহিত করতেই ওয়ার্কশপটির আয়োজন করা হচ্ছে।

যেকোনো প্রোগ্রামিং ভাষা সম্পর্কে ধারণা আছে এমন যে কেউ এই আয়োজনে অংশগ্রহণ করতে পারবেন। এতে অংশগ্রহণ করতে হলে এই ওয়েবসাইটে নিবন্ধন করতে হবে। এছাড়া, ইভেন্ট সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়

তুসিন আহমেদ

১ টি মতামত

*

*

আরও পড়ুন