Samsung IM Campaign_Oct’20

পবিপ্রবিতে বসছে আইটি কার্নিভাল

pstu-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :  পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) বৃহস্পতিবার শুরু হচ্ছে তথ্যপ্রযুক্তি উৎসব।

‘পিএসটিইউ সিএসই আইটি কার্নিভাল-২০১৮’ শীর্ষক এই আয়োজন চলবে শুক্রবার পর্যন্তবিশ্ববিদ্যালয়টির কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইন্জিনিয়ারিং বিভাগ এই কার্নিভালের আয়োজন করছে।

এতে থাকবে প্রোগ্রামিং, গেইমিং এবং রুবিক্স প্রতিযোগিতা। এছাড়া থাকবে আইডিয়া ও প্রজেক্ট প্রদশর্নী। গেইমিং প্রতিযোগিতায় খেলা যাবে ফিফা-১৪, সিএস গো এবং ‘নিড ফর স্পিড মোস্ট ওয়ান্টেড’ গেইম।

pstu-techshohor

আয়োজকরা জানায়, প্রযুক্তি উৎসবে পিএসটিইউয়ের শিক্ষার্থী ছাড়াও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে থেকে শিক্ষার্থীরা অংশগ্রহণ করবেন। আয়োজনটিতে তারা প্রযুক্তির বিভিন্ন খাত সম্পর্কে ধারণা পাবেন।

আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পটুয়াখালী  বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি)  ভাইস চ্যান্সেলর (উপাচার্য) ড. মো. হারুন-অর-রশীদ, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইন্জিনিয়ারিং বিভাগের ডিন প্রফেসর জামাল হোসাইন এবং বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মোহামম্দ কায়কোবাদ।

এতে সহযোগী হিসেবে রয়েছে  জুমশেপার, কোডরেক্স ও ক্রিয়েটিভ আইটিসহ আরো অনেক প্রতিষ্ঠান। আয়োজন সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়

তুসিন আহমেদ

*

*

আরও পড়ুন