Header Top

আইটি ইনকিউবেটরের দ্বিতীয় পর্বের আয়োজনে বাংলালিংক

Banglalink-Incubator-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলালিংক ও  হাইটেক পার্ক কর্তৃপক্ষের যৌথ উদ্যোগে শুরু হতে যাচ্ছে ডিজিটাল ‘আইটি ইনকিউবেটর’ এর দ্বিতীয় পর্ব। দেশের ডিজিটাল স্টার্টআপগুলিকে সার্বিক সহযোগিতা প্রদানের লক্ষ্যে এই কর্মসূচির আয়োজন করা হচ্ছে।

সোমবার রাজধানীর কাওরান বাজারের জনতা টাওয়ারে অনুষ্ঠিত এক প্রেস কনফারেন্সে এতে অংশগ্রহণের আবেদন সংক্রান্ত ঘোষণা দেওয়া হয়।

এ সময় সেখানে ছিলেন বাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ম্যানেজিং ডিরেক্টর হোসনে আরা বেগম, বাংলালিংকের চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান এবং দুই প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তারা।

কর্মসূচিতে অংশগ্রহণের জন্য আগ্রহী স্টার্টআপগুলিকে আবেদন করতে হবে এই ঠিকানায়। আবেদন করার সময়সীমা ১৯ মার্চ থেকে ৫ এপ্রিল পর্যন্ত।

Banglalink-Incubator-techshohorবাংলাদেশ হাইটেক পার্ক কর্তৃপক্ষের ম্যানেজিং ডিরেক্টর হোসনে আরা বেগম বলেন, এই ধরনের উদ্যোগ আরও স্টার্টআপকে এগিয়ে আসতে এবং আইটি খাতে ভূমিকা রাখতে উদ্বুদ্ধ করবে।

বাংলালিংকের চিফ কর্পোরেট এ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান বলেন, বাংলালিংক এই প্ল্যাটফর্ম প্রস্তুত করেছে যাতে করে স্টার্টআপগুলি এখানে নিজেদেরকে আরও সমৃদ্ধ করে ডিজিটাল বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে পারে।

২০১৬ সালে অনুষ্ঠিত প্রথম বারের আয়োজনে অংশগ্রহণকারী ৪০০ স্টার্টআপের মধ্য থেকে সেরা কয়েকটিকে এক বছরের জন্য আইটি ইনকিউবেটরে যাবতীয় সুবিধা প্রদান করা হয়।

আনিকা জীনাত

*

*

আরও পড়ুন