Techno Header Top and Before feature image

বিজনেস ইনোভেশন সামিট শুরু শনিবার

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশ ইনোভেশন ফোরামের উদ্যোগে শনিবার ১০ মার্চ দ্বিতীয়বারের মতো শুরু হচ্ছে বিজনেস ইনোভেশন সামিট।

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সন্মেলন কেন্দ্রে দুটি ভাগে দিনব্যাপী এই সামিট অনুষ্ঠিত হবে। সামিটে সকাল ৯ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত থাকছে আইটি প্রফেশনালস মিট-আপ এবং দুপুর ৩টা থেকে রাত ৮ টা পর্যন্ত থাকছে ‘বিজনেস কনফারেন্স’।

আইটি প্রফেশনালস মিট-আপে সস্পিকার হিসেবে থাকবেন এক্সপো নেটের চেয়ারম্যান আবুল কাশেম, থিম বাকেটের কো ফাউন্ডার এবং লিড ওয়ার্ডপ্রেস ডেভলপার হাসিন হায়দার, টেন মিনিট স্কুলের সিইও আয়মান সাদিক, টেলিনর হেলথ এর হেড অফ সফটওয়্যার ডেভেলপমেন্ট মিজানুর রহমান, জুমশেপার এর সিইও কাওসার আহমেদ, লিডস কর্পোরেশন লিমিটেড এর হেড অফ ডিজিটাল ইনোভেশন এমডি শামসুল হক, বিজকপ এর সিইও নাহিদ হাসান এবং রাইজআপ ল্যাবসের সিইও এরশাদুল হক।

আইটি প্রফেশনালস মিটআপে স্পিকাররা আইওটি, ডাটা সায়েন্স, প্রোগ্রামিং, থিম ডেভলপমেন্ট, অ্যাফিলিয়েট মার্কেটিং, ডিজিটাল মার্কেটিং সহ লোকাল এবং আন্তর্জাতিক বাজারে আইটি প্রফেশনালস দের চাকরীর বাজার ও চাকরীতে সফল হওয়ার বিভিন্ন দিক নিয়ে কথা বলবেন।

all-speaker-final-techshohor

বিজনেস কনফারেন্স সেমিনারে স্পিকার হিসেবে থাকবেন ড্যাফোডিল ফ্যামিলির চেয়ারম্যান এমডি সবুর খান, বিডি জবস এর সিইও ফাহিম মাশরুর, পালস হেলথকেয়ার সার্ভিসেস এর ফাউন্ডার এবং ম্যানেজিং ডিরেক্টর রুবাবা দৌলা, মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান এ কে এম শহীদ রেজা, ট্যাপ এন্ পে এর ফাউন্ডার এবং সিইও ড. কামরুল আহসান, প্রথম আলো ইউথ প্রোগ্রামের কো-অর্ডিনেটর মুনির হাসান, অন্যরকম গ্রুপের চেয়ারম্যান মাহমুদুল হাসান সোহাগ, লিডস কর্পোরেশনের এমডি এবং সিইও শেখ আবদুল ওয়াহিদ, স্টার্টআপ বাংলাদেশ-আইডিয়ার উপদেষ্টা টিনা জাবীন ও ডেলের ডিরেক্টর মাহদী-উজ-জামান।

বাংলাদেশ ইনোভেশন ফোরামের প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু বলেন, তরুণ প্রজন্মের চাকরী কিংবা ব্যবসায় সফলতা আনার জন্য প্রয়োজনী দিক নির্দেশনা দিতে বিজনেস ইনোভেশন সামিটের আয়োজন করা হয়েছে।

এছাড়াও সামিটে পার্টনার হিসাবে সহযোগিতা করছে রাইজআপ ল্যাবস, ইসোটিক, বিডি ভেনচার লিমিটেড, ঢাকা সিটি ফিজিওথেরাপি এন্ড রিহ্যাবিলিটেশন সেন্টার, বাগডুম, ড্রিমারজ ল্যাব।

বিজনেস ইনোভেশন সামিটে অংশগ্রহণের জন্য বিস্তারিত জানা যাবে এই লিঙ্কে

আনিকা জীনাত

*

*