দক্ষ মানবসম্পদ গড়তে বাক্যর কর্মশালা

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দক্ষ মানবসম্পদ তৈরিতে দিনব্যাপী কর্মশালা করেছে বাংলাদেশ অ্যাসোশিয়েশন অব কল সেন্টার অ্যান্ড আউটসোসিং (বাক্য)।

‘অপারেশনাল সুপারভাইজরি অ্যান্ড লিডারশিপ’ নামে কর্মশালাটি যশোরের শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কে অনুষ্ঠিত হয়েছে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে বাক্য জানায়, আইসিটি বিজনেস প্রমোশন কাউন্সিলের (আইবিপিসি) পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত কর্মশালায় তথ্যপ্রযুক্তি বিভাগের আইডিয়া প্রোজেক্টের সিনিয়র কনসালটেন্ট হারুনুর রশিদ প্রধান অতিথি ছিলেন।

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে দেশের সাফল্য, অগ্রযাত্রা ও অর্জিত সক্ষমতা উপস্থাপনে বাক্য কাজ করে যাচ্ছে। তথ্যপ্রযুক্তি খাতে দক্ষ মানব সম্পদ উন্নয়নে বাক্যের কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন তিনি।

অনুষ্ঠানের বিশেষ অতিথি ও বাক্যের সভাপতি ওয়াহিদ শরীফ বলেন, ২০২১ সালের মধ্যে এক লাখ কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বাক্য এ ধরনের প্রশিক্ষণ কর্মশালা ভবিষ্যতেও চলমান থাকবে।

এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীফুল বাশার নির্বাহী কর্মকর্তা, আইবিপিসি ।

কর্মশালার প্রশিক্ষক ছিলেন এডিবির সোশ্যাল সেক্টর স্পেশালিস্ট রিও তারও হায়াসি, অপারেশন ও এইচআর প্রধান, এইচএমসি টেকনোলজি লিমিটেডের মৃধা মোহাম্মদ মাহফুজুল হক, চকলাদার কর্পের সিইও ইমানুর রহমান, ফিউচার আইটি পার্কের সিইও মিশকাতুল ইসলাম।

কর্মশালাটিকে ফলপ্রসূ ও অর্থবহ করে তোলার জন্য বাক্যের সাধারণ সম্পাদক তৌহিদ হোসেন প্রশিক্ষক ও অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানান। প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারীদের সনদ দেয় বাক্য।

ইমরান হোসেন মিলন

*

*

আরও পড়ুন