স্বাস্থ্যবিষয়ক পরামর্শের দরকারি কয়েকটি ওয়েবসাইট

তারেক হাবিব, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সারা দিনের রুটিন কাজের ফাঁকে চিকিৎসকের কাছে আর যাওয়া হয়ে উঠে না। আবার স্বাস্থ্যবিষয়ক অনেক সমস্যার কথা বলি বলি করেও বলা হয় না চিকিৎসকে। তবে এমন সমস্যার ক্ষেত্রে প্রাথমিক সমাধান মিলবে অনলাইনে। একটু খোঁজ নিলেই দেখবেন বাংলা-ইংরেজি ভাষায় দরকারি সাইটটি হাজির কাঙ্খিত তথ্য নিয়ে।

যাঁরা চুল হারিয়ে কষ্ট পাচ্ছেন তাঁরাও ওয়েবে দাওয়াই পাবেন। সব রকম স্বাস্থ্যসেবার জন্য আছে www.webmd.com, www.healthline.com, web4health.info-সহ বেশ কিছু সাইট। আর www.simplyanswer.com সাইটটি স্বাস্থ্য ও চিকিৎসাবিষয়ক বিভিন্ন প্রশ্নের উত্তর দেবে আপনাকে। স্বাস্থ্য বীমা বিষয়ে সহায়ক হতে পারে www.healthinsuranceadvisory.org।

health_tips
যারা স্বাস্থ্যসেবায় ক্যারিয়ার গড়তে চান তাঁরা জানতে ভিজিট করতে পারেন ভার্চুয়াল হেলথ প্রফেশনস অ্যাডভাইজরের www.virtualadvisor.org সাইটে।

www.ebanglahealth.com ও www.healthprior21.com এর মতো বাংলা ভাষায় অনেক সাইট আছে, যেখানে স্বাস্থ্য কিংবা চিকিৎসার তথ্য ও পরামর্শ পাওয়া যাবে। এছড়াও ফেইসবুকে চিকিৎসকদের অনেক পাতা আছে, যেখানে প্রতিদিনই কিছু না কিছু দরকারি পোস্ট দেওয়া হচ্ছে।

Related posts

*

*

Top