সিওরক্যাশে এয়ারটেলের মোবাইল ব্যাংকিং সেবা

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মোবাইল ব্যাংকিং ও মোবাইল পেমেন্ট নেটওয়ার্ক সিউরক্যাশের মাধ্যমে সংশ্লিষ্ট ব্যাংকের গ্রাহকদের ক্যাশ ইন, ক্যাশ আউট, মানি ট্রান্সফার, স্কুল ফি পেমেন্ট, স্যালারি পেমেন্ট ও মার্চেন্ট পেমেন্ট সেবা দেবে এয়ারটেল। এ লক্ষ্যে ফার্স্ট সিকিউরিটি ইসলামিক ব্যাংক লিমিটেড (এফএসআইবিএল), ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড (এনসিসিবিএল) ও বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (বিসিবিএল) এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে এয়ারটেল ও সিওরক্যাশ।

এফএসআইবিএল, এনসিসিবিএল ও বিসিবিএল সিউরক্যাশ’ শীর্ষক যৌথ ব্র্যান্ডিংয়ের মাধ্যমে প্রগতি সিস্টেমস লিমিটেডের (পিএসএল) কারিগরি সহায়তায় এই মোবাইল ব্যাংকিং ও পেমেন্ট সেবা প্রদান করছে।

Airtel-surecash-TechShohor

সম্প্রতি আয়োজিত এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের চিফ সার্ভিস অফিসার ও হেড অব এম-কমার্স রুবাবা দৌলা, এফএসআইবিএলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তাহের আহমেদ চৌধুরী, এনসিসিবিএলের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. ওমর ফারুক ভূঁইয়া এবং বিসিবিএলের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এস এম জাহাঙ্গীর আখতার, পিএসএলের সিইও ড. শাহাদাত খান, সিবিও মো. আবু তালেব প্রমুখ উপস্থিত ছিলেন। এ

সময় আরও উপস্থিত ছিলেন এফএসআইবিএল ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ ওয়াসেক মো. আলী এবং এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের হেড অব লিগাল সাকিব শিকদার ও সিনিয়র ম্যানেজার মীর সাদিক ফয়সাল।

– তুহিন মাহমুদ

Related posts

*

*

Top