বাংলালিংক আনছে গ্যালাক্সি এস৫

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বেসরকারি মোবাইল ফোন অপারেটর বাংলালিংক স্মার্টফোন নির্মাতা স্যামসাংয়ের সঙ্গে যৌথভাবে গ্রাহকদের জন্য নিয়ে আসছে ‘স্যামসাং গ্যালাক্সি এস-৫’ স্মার্টফোন। বাংলালিংকের নতুন বা বর্তমান প্রিপেইড, পোস্টপেইড এবং কল অ্যান্ড কন্ট্রোল গ্রাহকরা এই অফার গ্রহণ করতে পারবেন।

অফারটি দুটো প্যাকেজে পাওয়া যাচ্ছে। প্রথমত, স্যামসাং গ্যালাক্সি এস-৫ এর সঙ্গে বিনামূল্যে এস ভিউ কাভার এবং ১০ জিবি থ্রিজি ইন্টারনেট ডেটা ৬০ দিনের মেয়াদসহ ৬০ হাজার টাকা। দ্বিতীয়ত, স্যামসাং গ্যালাক্সি এস-৫ এর সঙ্গে বিনামূল্যে এস ভিউ কাভার, ডিসকাউন্টেড গিয়ার ফিট এবং ১০ জিবি ইন্টারনেট ডেটা ৬০ দিনের মেয়াদসহ ৭০ হাজার টাকা।

Banglalink-Samsung galaxy s5-TechShohor

গ্রাহককে এই লিংক থেকে প্রিঅর্ডার করতে হবে। এক্ষেত্রে কিছু প্রাথমিক তথ্য প্রদান করতে হবে। যেমন পছন্দের প্যাকেজ ও রঙ, নাম, যোগাযোগ নাম্বার, পছন্দের আউটলেট প্রিঅর্ডার দেওয়ার পে গ্রাহক একটি বুকিং রেফারেন্স নাম্বার পাবেন। গ্রাহককে তার পছন্দের আউটলেটে যেতে হবে এবং তার রেফারেন্স নাম্বার অথবা বাংলালিংক নাম্বার দেখাতে হবে।

প্রিঅর্ডার নিশ্চিত করার ৭২ ঘন্টার মধ্যে ১০ হাজার টাকা অগ্রিম দিতে হবে। আউটলেট থেকে ফোনটি নেওয়ার জন্য গ্রাহককে একটি তারিখ দেওয়া হবে। ফোনটি গ্রহণের সময় অবশিষ্ট মূল্য পরিশোধের জন্য গ্রাহক স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া এবং সিটি ব্যাংক অ্যামেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ডে ১২ মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

– সংবাদ বিজ্ঞপ্তি থেকে তুহিন মাহমুদ

Related posts

*

*

Top