দেশে গ্যালাক্সি এস ফাইভ আনছে রবি

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বেসরকারি মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা ও স্যামসাং যৌথভাবে বাংলাদেশে আনছে স্যামসাং গ্যালাক্সি ফাইভ এস ফাইভ স্মার্টফোন।

ইতিমধ্যে উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা এ নিয়ে একটি স্ট্রাটেজিক পার্টনারশিপ চুক্তিস্বাক্ষর করেছে। যেখানে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে স্মার্টফোনটির বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজনের কথা রয়েছে।

Samsung Galaxy s5-TechShohor

রবির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও সুপুন বীরাসিংহে বলেন, “বাংলাদেশে ইন্টারনেট ব্যবহারের মাত্রা বাড়ানোর দিকে নজর দেওয়া অপারেটর হিসাবে এই উদ্যোগটি গ্রাহকদের প্রতি আমাদের প্রতিশ্রুতি রক্ষার একটি পদক্ষেপ।”

স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর চুন সু মুন বলেন, “গ্যালাক্সি এস ফাইভ চালুর মধ্য দিয়ে স্যামসাং গ্রাহকের মৌলিক প্রয়োজনের দিকে নজর ফিরিয়ে নিয়েছে। এই স্ট্র্যাটেজিক পার্টনারশিপের মাধ্যমে আমরা গ্রাহকদের জন্য সন্তোষজনক অফারের পাশাপাশি উদ্ভাবনী সেবার মিশেলে ভালো গ্রাহক সেবা প্রদান করতে পারবো।”

চুন সু মুন জানান, গ্যালাক্সি এস ফাইভে আধুনিক ক্যামেরা, দ্রুত নেটওয়ার্ক সংযোগের ব্যবস্থা, ডেডিকেটেড ফিটনেস টুলস ও উন্নত ডিভাইস প্রটেকশন ফিচারের মাধ্যমে গ্রাহকের সন্তুষ্টি নিশ্চিত করার দিকে নজর দেওয়া হয়েছে।

আগামী ২৮ মার্চ থেকে ৮ এপ্রিল পর্যন্ত রবি গ্রাহকরা স্যামসাংয়ের অনুমোদিত আউটলেট ও নির্ধারিত রবি সার্ভিস পয়েন্টে গ্যালাক্সি এস ফাইভ স্মার্টফোনের জন্য অগ্রিম বুকিং দিতে পারবেন।

– সংবাদ বিজ্ঞপ্তি থেকে আল-আমীন দেওয়ান

Related posts

*

*

Top