টি-২০’র লড়াইয়ে মোবাইল অপারেটররাও

জামান আশরাফ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : টি-২০ বিশ্বকাপের উত্তেজনাকে কাজে লাগাতে মোবাইল ফোন অপারেটরগুলোও রীতিমতো মাঠে নেমে পড়েছে। গ্রাহকদেরকে আরও আকৃষ্ট করতে নতুন নতুন অফার নিয়ে আসছে দেশের শীর্ষ অপারেটরগুলো।

শীর্ষ অপারেটর গ্রামীণফোন খেলা নিয়ে কুইজ চালু করছে। পুরস্কার হিসেবে অপারেটরটি দিচ্ছে স্যামসাং গ্যালাক্সির বিভিন্ন হ্যান্ডসেট।

Mobile user_ Tech Shohor

বাংলালিংক ক্রিকেট জোন নামের একটি সেবা চালু করে সেখানে ক্রিকেট অ্যালার্ট দেওয়া শুরু করেছে। আগে এ সেবাটি ছিল না। কিন্তু এবার টি-২০ তে গা ভাসিয়ে দুই টাকা করে প্রতি এসএমএস সেবা চালু করেছে যাতে ক্রিকেট ম্যাচের সর্বশেষ খবর জানতে পারবেন গ্রাহক।

রবি চালু করেছে দুটি অফার। চালু করা এ দুটো ক্যাম্পেইনের একটির নাম রাখা হয়েছে ‘ডাটা হার্ড হিটার’ ও অন্যটির নাম দেয়া হয়েছে ‘রবিবার ক্যাম্পেইন’।

অফারের মধ্যে ‘হার্ড হিটার অফারে’র আওতায় রবি গ্রাহকরা রিচার্জের মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে একটি থ্রিজি মোবাইল হ্যান্ডসেট জয়ের সুযোগ পাবেন।

‘আইসিসি ওয়ার্ল্ড টি২০’ উপলক্ষে ডেইলি ডাটা প্যাক ব্যবহারকারীরা বিনামূল্যে এমডটক্রিকবাজ ডটকম ব্রাউজ করতে পারবেন। রবি প্রিপেইড গ্রাহকরা ১৫ মার্চ থেকে ১ মে পর্যন্ত এ সুযোগ পাবেন।

এয়ারটেল ২০ টাকার বান্ডেল অফার নিয়ে এসেছে টি-২০’কে সামনে রেখে। এতে ২০ টাকা রিচার্জ করলে অপারেটরটি দিচ্ছে ২০ টাকার টক টাইম, ২০ টাকার ভিডিও কল, ২০টি এসএমএস এবং ৪০ এমবি ইন্টারনেট। তবে এক্ষেত্রে বিজ্ঞাপনের শর্ত হিসাবে খুবই ছোটো করে লিখে দিয়েছে মেয়াদ মাত্র এক দিন।

এয়ারটেল এ ক্ষেত্রে স্লোগান ঠিক করেছে ‘চার ছক্কার লড়াই ক্রিকেট ক্রেজি সবাই’।

এ ছাড়া এর সাথে স্বাধীনতা দিবস ও বাংলা নববর্ষ উপলক্ষেও অপারেটররা নানা প্যাকেজ নিয়ে আসছে বলে জানা গেছে।

Related posts

*

*

Top