Maintance

দেশে টেকনো মোবাইলের আনুষ্ঠানিক যাত্রা

প্রকাশঃ ৬:২৬ অপরাহ্ন, জুলাই ১৭, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১২:০৩ অপরাহ্ন, জুলাই ১৮, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের বাজারে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে টেকনো মোবাইল।

সোমবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে এক অনুষ্ঠানে এই আনুষ্ঠানিক যাত্রার ঘোষণা দেন হ্যান্ডসেট ব্র্যান্ডটির প্রস্তুতকারক কোম্পানি ট্রান্সশান হোল্ডিংসের ভাইস প্রেসিডেন্ট আরিফ চোধুরী, ট্রান্সশান হোল্ডিংস বাংলাদেশের এমডি উইলি চুই, সিইও রেজওয়ানুল হক এবং টেকনো মোবাইলের জিএম স্টিফেন হা।

শুরুতে বাজারে আনা হয়েছে ক্যামন সিরিজের সিএক্স এয়ার, আই সিরিজের আইসেভেন, আইথ্রি, ডব্লিউ সিরিজের ডব্লিউএক্স থ্রি এবং ডব্লিউএক্স ফোর মডেলের স্মার্টফোন।

সিএক্স এয়ারের দাম ১১ হাজার ৯৯০ টাকা, আইসেভেন ১৯ হাজার ৯৯০ টাকা, আইথ্রি ১০ হাজার ৬৯০ টাকা, ডব্লিউএক্স থ্রি ৬ হাজার ১৯০ এবং ডব্লিউএক্স ফোর ৮ হাজার ১৯০ টাকায় পাওয়া যাবে।

হ্যান্ডসেটগুলোতে ১৩ মাসের ওয়ারেন্টিসহ ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট গ্যারান্টি পাবেন গ্রাহকরা। ট্রানশান হোল্ডিংসের সার্ভিসিং ব্র্যান্ড কার্লকেয়ার হতে এ সেবা পাওয়া যাবে।

দেশে কোম্পানিটি ইতোমধ্যে ১৩টি সার্ভিসিং সেন্টার করেছে যা আগামী পাঁচ মাসের মধ্যে ৩৩টি করা হবে বলে অনুষ্ঠানে জানানো হয়।

ক্যামন সিএক্স এয়ার, আইসেভেন, আইথ্রি হ্যান্ডসেটে পিক্সেল এক্স ইমেজ প্রসেসিং প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। সিএক্স এয়ার, আইসেভেনের সামনের ক্যামেরায় স্ক্রিন ফ্ল্যাশ সাপোর্ট এবং পেছনের ক্যামেরায় কোয়াড ফ্ল্যাশ রয়েছে। নির্মাতারা বলছেন, এতে অল্প আলোতেও উজ্জ্বল ছবি পাওয়া যাবে।

উন্নয়নশীল এবং দ্রুত বর্ধনশীল বাজারগুলোর মধ্যে বাংলাদেশকে গুরুত্বপূর্ণ উল্লেখ করে টেকনোর আনুষ্ঠানিক যাত্রার ঘোষণায় আরিফ চৌধুরী বলেন, বহুমাত্রিক ব্র্যান্ড কৌশল অনুসরণ এবং ক্রেতার চাহিদা ও ক্রয়ক্ষমতা অনুযায়ী পণ্য দেবে ট্রানশান।

এছাড়া উদ্ভাবনী প্রযুক্তিতে হ্যান্ডসেটগুলোর ফিচারে আরও বৈচিত্র এনে গ্রাহক অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করার কথা বলেন রেজওয়ানুল হক ।

আল-আমীন দেওয়ান

*

*

Related posts/