প্রতারণা ঠেকাতে রবির স্বয়ংক্রিয় সিম বদল ব্যবস্থা চালু

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রতারকদের ঠেকাতে স্বয়ংক্রিয় প্রি-পেইড সিম বদল ব্যবস্থা চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা।

গ্রাহকদের নিরাপত্তার জন্য নতুন সিস্টেমটি চালু করার কথা উল্লেখ করে রবি জানায়, প্রতারকরা সিম রিপ্লেসমেন্টের মাধ্যমে যেন রবি’র মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসের (এমএফএস) গ্রাহকদের অর্থ হাতিয়ে নিতে না পারে এজন্য এই বিশেষ সেবা চালু করা হয়েছে। স্বয়ংক্রিয় প্রি-পেইড সিম বদল ব্যবস্থা সঠিকভাবে গ্রাহকদের পরিচয় নিশ্চিত করাসহ অনুমতি ছাড়া সিমের মালিকানা বদলের হয়রানি থেকে গ্রাহকদের রক্ষা করবে।

Mobile SIM Cards_techshohor

রবির চিফ মার্কেটিং অফিসার প্রদীপ শ্রীবাস্তব বলেন, এ ব্যবস্থার মাধ্যমে সিম বদলের পর রবি গ্রাহকদের এম-ওয়ালেট স্বয়ংক্রিয়ভাবে বন্ধ হয়ে যাবে। সিম রিপ্লেসমেন্টের ক্ষেত্রে এম-ওয়ালেট অ্যাকাউন্ট বন্ধের জন্য গ্রাহকদের এমএফএস পার্টনারের সঙ্গে যোগাযোগ করতে হয়। এ ব্যবস্থার মাধ্যমে অনুমতি ছাড়া সিম বদল বন্ধ হবে এবং গ্রে-কল কমে যাওয়ার পাশাপাশি সিম বদলের জন্য গ্রাহক সেবা কেন্দ্রের উপর নির্ভরতা কমবে।

রবির মার্কেট অপারেশন বিভাগের ভাইস প্রেসিডেন্ট প্রমোদ রঞ্জন কর্মকার জানান, রবি গ্রাহকবান্ধব কোম্পানি। গ্রাহকদের জন্য আরো নিরাপদ ও ঝামেলাহীন সেবা নিশ্চিত করাই আমাদের মুল লক্ষ্য।

– আল আমীন দেওয়ান

Related posts

*

*

Top