বিনামুল্যে থ্রিজি সেবা দিচ্ছে এয়ারটেল!

টেক শহর প্রতিবেদক : এখনো পূর্ণাঙ্গভাবে থ্রিজি চালু হয়নি অপারেটরগুলোর। এরই মধ্যে প্রতিযোগিতামূলক থ্রিজি প্যাকেজ ও লোভনীয় অফার দিতে শুরু করেছে টেলিকম অপারেটরগুলো। তারই ধারাবাহিকতায় গ্রাহকদের বিনামুল্যে ৫০০ মেগাবাইট থ্রিজি ডাটা ব্যবহারের সুযোগ দিচ্ছে ভারতীয় মালিকানাধীন বেসরকারি টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান এয়ারটেল।

বিনামুল্যে ৫০০ মেগাবাইট থ্রিজি ডাটা ব্যবহার করতে গ্রাহকদের প্রথমে নিবন্ধন করতে হবে। এজন্য প্রথমে এয়ারটেল ওয়েবসাইটের এই লিংকে যেতে হবে। প্রথমে নির্দিষ্ট ঘরে ফোন নাম্বার দিতে হবে। এরপর সিটি (যে শহরে অবস্থান করছেন, আপাতভাবে ঢাকা, চট্রগ্রাম ও সিলেট সিটির জন্য এই সেবা পাওয়া যাচ্ছে।), লোকেশন (যে এলাকায় আছেন) নির্বাচন করতে হবে। নামের ঘরে আপনার নাম লিখে ও টার্মস অ্যান্ড কন্ডিশন বক্সে টিক চিহ্ন দিতে হবে। একেবার নিচে একটি সিকিউরিটি প্রশ্ন থাকতে সেটির উত্তর দিতে হবে। সর্বশেষ get your 10MB free 3G now! লেখা বাটনটিতে ক্লিক করতে হবে। তাহলে গ্রাহক তার অ্যাকাউন্টে ১০ মেগাবাইট থ্রিজি ডাটা ব্যবহারের সুযোগ পাবেন। আর বিনামুল্যে থ্রিজি সেবা নিবন্ধন করার লিংকটি ফেসবুকে শেয়ার করলে গ্রাহক ১০০ মেগাবাইট পাবেন। এছাড়া বন্ধুদের এই সেবা পেতে নিবন্ধন করার জন্য আমন্ত্রণ (ইনভাইট) জানালে ৪০০ মেগাবাইট পর্যন্ত ডাটা ব্যবহারের সুযোগ পাওয়া যাবে।

থ্রিজি চালুর সপ্তাহকে উদযাপন করতে এই গ্রাহকদের এই সুযোগটি দিচ্ছে এয়ারটেল। তবে সেবাটি পেতে গ্রাহককে অবশ্যই যেকোনো থ্রিজি প্যাকেজ চালু করতে হবে। এছাড়া এয়ারটেলের থ্রিজি কাভারেজ আছে এমন এলাকায় এবং থ্রিজি অ্যানাবল হ্যান্ডসেট থাকতে হবে।

এয়ারটেলের এই বিনামুল্যের ৫০০ মেগাবাইট থ্রিজি ডাটা ব্যবহার করতে গ্রাহকরা নিবন্ধন করছেন এবং ফেসবুকে শেয়ার করছেন। সেই সাথে অন্যদের নিবন্ধনে উৎসাহিত করতে জুড়ে দিচ্ছেন নানা কথামালা।

এয়ারটেল ওয়েবসাইট অবলম্বনে তুহিন মাহমুদ

*

*

Top