Maintance

গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মাশরাফি

প্রকাশঃ ৭:২১ অপরাহ্ন, ডিসেম্বর ১২, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:২১ অপরাহ্ন, ডিসেম্বর ১২, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যোগ দিয়েছেন বাংলাদেশের ক্রিকেট গর্ব মাশরাফি বিন মুর্তজা। সমাজের ক্ষমতায়নে গ্রামীণফোনের সাথে আগামী এক বছরের জন্য কাজ করবেন বাংলাদেশ ক্রিকেট দলের ওডিআই ও টি২০ দলের ক্যাপ্টেন।

গ্রামীণফোনের সঙ্গে যুক্ত হয়ে মাশরাফি বলেন, ব্র্যান্ড হিসেবে গ্রামীণফোন সকল বাধা পেরিয়ে বহুদূরের যাত্রায় বিশ্বাসী। আমিও ব্যক্তিগত ও পেশাদারি জীবনে সবসময় সীমা ছাড়িয়ে যাওয়া, সমর্থকদের আস্থা ও নিজের শক্তির ওপর বিশ্বাস রেখেছি।

Mashrafee

গ্রামীণফোনের প্রয়োজনীয় ও উদ্ভাবনী সব সেবার মাধ্যমে বাংলাদেশিদের হৃদয় জয় করার পাশাপাশি, দেশের সামাজিক ক্ষমতায়নে ইতিবাচক পরিবর্তন আনতে অবদান রাখতে তিনি গ্রামীণফোনের সঙ্গে থাকবেন বলে একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে গ্রামীণফোন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রামীণফোনের সঙ্গে সবাই মিলে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে তিনি সবার সহযোগিতা কামনা করেন। মাশরাফির বিশ্বাস, প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন সমাজের প্রতি দায়বদ্ধ এবং প্রতিষ্ঠানটির কাজেও এর প্রতিফলন ঘটেছে।

অনলাইন স্কুল, সাধারণ মানুষের জন্য সহজে ইন্টারনেট শিক্ষা, নারীর ক্ষমতায়ন ও অন্যান্য উন্নয়ন উদ্যোগসহ গ্রামীণফোন সমাজের ক্ষমতায়নে বছরজুড়ে নানা সব উদ্যোগ নিয়ে কাজ করছে। এখন মাশরাফি ও গ্রামীণফোন একসাথে সামাজিক ক্ষমতায়ন ও জাতীয় উন্নয়নের পথে কাজ করবে।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/