নয় বছরে বাংলালিংক

অনন্য ইসলাম, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নয় বছরে পা দিয়েছে দেশের দ্বিতীয় গ্রাহক সেরা মোবাইল ফোন অপারটর বাংলালিংক। বাংলাদেশে যাত্রার প্রথম দিন থেকে বেশ সাড়া জাগায় অপারেটরটি।

২০০৪ সালে তখনকার সেবা টেলিকম কিনে নেয় মিসরের বিখ্যাত কোম্পানি ওরাসকম টেলিকম হোল্ডিং। পরে ২০০৫ সালের ১২ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে বাংলালিংক নাম নিয়ে যাত্রা শুরু করে কোম্পানিটি। বর্তমানে অবশ্য অপারেরটির মালিক রাশিয়ার ভিম্পেলকম।

Banglalink-Logo-Change_-Tech-Shpohor

গ্রাহকদেরকে কম পয়সায় কথা বলার সুযোগ দেওয়ার মাধ্যমে সাড়া জায়গায় অপারেটরটি। সে সময় ভ্যাটসহ ৬ টাকা ৯০ পয়সার কল রেটকে একবারে তিন টাকায় নামিয়ে এনে চমক দেখায় তারা।

বুধবার নয় বছরে পদার্পন উপলক্ষেও গ্রাহকদেরকে বিশেষ কিছু সুবিধা দিয়েছে অপারেটরটি। এক্ষেত্রে ইনকামিং এবং আউটগোয়িং উভয় ধরনের কলের জন্য বোনাস ঘোষণা করেছে তারা। ২৬ টাকা রিচার্জ করলে যে কোনো ৫ মিনিটের ইনকামিং বা ৫ মিনিটের আউট গোয়িং কলের সঙ্গে এক টাকা বোনাস হিসেবে পাবে গ্রাহক।

সেই শুরু থেকে দেখা গেছে, অত্যন্ত দ্রুতগতিতে এগিয়েছে বাংলালিংক। যখন সেবা কিনে নেয় ওরাসকম তখন গ্রাহক ছিল মাত্র ৪৫ হাজার। আর এখন তা ২ কোটি ৯৩ লাখ। সেই হিসেবে গত আট বছরে প্রতিদিন গড়ে গ্রাহক বৃদ্ধি হয়েছে প্রায় দশ হাজার (৯৮৭৮) জন করে।

সামনের দিনেও গ্রাহক বৃদ্ধির এ ধারাকে ধরে রাখতে চান অপারেটরটির সিইও জিয়াদ সিতারা। তিনি বলেন, গ্রাহক সন্তুষ্ঠিই তাদের শেষ কথা। তাই গ্রাহকদের আরও বেশি সেবা দিতে চান তারা।

ট্যাগ

Related posts

*

*

Top