Maintance

জিপির সেল্ফ কেয়ার অ্যাপ ‘মাইজিপি’

প্রকাশঃ ৭:০১ অপরাহ্ন, আগস্ট ৯, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:০১ অপরাহ্ন, আগস্ট ৯, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গ্রামীণফোনের বিভিন্ন ধরনের সেবা ব্যবহার, অফার, বোনাস এবং পুরস্কারের তথ্য এখন পাওয়া যাবে একটি মোবাইল অ্যাপ্লিকেশন ‘মাইজিপি’র মাধ্যমে। এছাড়াও অ্যাপ্লিকেশনটির মাধ্যমে গ্রাহকরা সরাসরি গ্রামীণফোনের সঙ্গে যোগাযোগের সুযোগ পাবেন।

মঙ্গলবার রাজধানীর গুলশানের একটি হোটেলে অ্যাপ্লিকেশনটির উদ্বোধন করে জিপি।

অ্যাপলের অ্যাপ স্টোর এবং গুগলের প্লে স্টোর থেকে বিনামূল্যে মাইজিপি অ্যাপ্লিকেশনটি নামিয়ে চ্যানেলটির সাহায্যে গ্রাহকরা গ্রামীণফোনের সেবা সহজে এবং কার্যকরভাবে পরিচালনা করতে পারবেন।  তবে অ্যাপটিতে হালনাগাদ তথ্য পেতে ইন্টারনেট সংযোগ প্রয়োজন হবে।

MyGP-techshohor
প্রি-পেইড ও পোস্ট পেইড গ্রাহকরা তাদের হালনাগাদ বিল, ব্যবহারের পরিমাণ, অবশিষ্ট ইন্টারনেট ডাটা, কল রেট, স্টার স্ট্যাটাস এবং অফার সম্পর্কিত তথ্য দেখতে পারবেন।

গ্রামীণফোন ইন্টারনেটের মাধ্যমে সংযুক্ত থাকলে গ্রাহকের অ্যাকাউন্টে স্বয়ংক্রীয়ভাবে লগ-ইন হয়ে যাবে। তবে ওয়াইফাই ইন্টারনেটের মাধ্যমে সংযুক্ত হলে কানেক্ট আইডি অপশনে গিয়ে লগ-ইন করতে হবে যা কিনা টেলিনরের লগ-ইন সল্যুশন। অ্যাপ ব্যবহারকারী যদি তার হ্যান্ডসেট পরিবর্তন করেন তবে অ্যাপটি নতুন হ্যান্ডসেটে আবার ইন্সটল করতে হবে।

গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আজমান বলেন, গ্রাহকদের ওয়ান-স্টপ সল্যুশন দেয়া মাইজিপির মূল উদ্দেশ্য। যাতে গ্রাহকরা গ্রামীণফোনের সার্ভিসগুলো সম্পর্কে জানতে এবং অফার উপভোগ করতে পারেন। দেশের ডিজিটাল সেবাপ্রদানকারী হিসেবে গ্রামীণফোন তার গ্রাহকদের সবসয় নিজস্ব সেবার সঙ্গে সংযুক্ত রাখতে প্রতিশ্রুতিবদ্ধ।

ইমরান হোসেন মিলন

*

*

Related posts/