Maintance

এবার শুভেচ্ছা দূত হিসাবে মুশফিক তামিম নাসির জিপিতে

প্রকাশঃ ১১:৫৫ অপরাহ্ন, জানুয়ারি ৩১, ২০১৪ - সর্বশেষ সম্পাদনাঃ ১২:৩৫ পূর্বাহ্ন, ফেব্রুয়ারি ১, ২০১৪

অনন্য ইসলাম, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান বাংলালিংকের শুভেচ্ছা দূত হওয়ার খবর নিশ্চিত হওয়ার মধ্যে আরও জনপ্রিয় তিন ক্রিকেটারের দূত হওয়ার খবর পাওয়া গেছে।

জাতীয় দলের অধিনায়ক মুশফিকুর রহিম, ওপেনার তামিম ইকবাল এবং অলরাউন্ডার নাসির হোসেন শুভেচ্ছা দূত হচ্ছেন শীর্ষ মোবাইল অপারেটর গ্রামীণফোনের।

cricketer_techshohor

সাকিবের সঙ্গে বাংলালিংকের আনুষ্ঠানিক চুক্তি হবে শনিবার। তবে অন্যান্য আয়োজন শেষ হয়েছে বলে সূত্র জানিয়েছে। দেশের প্রথম কোনো মোবাইল ফোন অপাটেরের শুভেচ্ছা দূত হচ্ছেন তিনি।

তবে এরই মধ্যে গ্রামীণফোনের সঙ্গে শুভেচ্ছা দূত হওয়ার চুক্তি করে ফেলেছেন অপর তিন ক্রিকেটার। গত বৃহস্পতিবার গ্রামীণফোনের সঙ্গে তাদের দু’বছরের চুক্তি হয়েছে বলে জানা গেছে।

Symphony 2018

গ্রামীণফোনের কর্পোরেটর কমিউনিকেশন্স বিভাগের প্রধান তাহমিদ আজিজুল হক এ খবর নিশ্চিত করেছেন।

প্রথম দিকে চার জনের গ্রামীনফোনের দূত হওয়ার কথা থাকলেও পরে সাকিব হঠাৎ করেই বাংলালিংকের দূত হতে রাজি হন। গ্রামীণফোনের সঙ্গে তার ১ কোটি ১০ লাখ টাকায় বনিবনাও হয়ে গিয়েছিল। আর বাংলালিংক থেকে তিনি পাচ্ছেন ৯০ লাখ টাকা।

তবে তাহমিদ বলেন, ক্রিকেটের সঙ্গে গ্রামীণফোন আগেও ছিল। ক্রিকেটে আরও খানিকটা অবদান রাখতে নতুন করে যুক্ত হচ্ছেন বলে জানান তিনি।

গ্রামীণফোন ও বাংলালিংক সূত্র জানিয়েছে, চার ক্রিকেটার দুটি মোবাইল ফোন অপারেটরের প্রচারণাসহ অন্যান্য সুনাম বৃদ্ধিমূলক কাজ করবেন।

বাংলালিংক জানিয়েছে সাকিবের ক্রিকেট সুনামকে কাজে লাগিয়ে প্রচারনা বাড়োতে মনোযোগ দেওয়া হবে। ইতোমধ্যে সংশ্লিষ্ট ফটোসেশনও হয়ে গেছে বলে সূত্র জানিয়েছে। এখন বাকি কেবল আনুষ্ঠানিকতা।

তবে বাংলালিংকের এক শীর্ষ কর্মকর্তা জানিয়েছেন, সাবিককে তাদের সঙ্গে পাওয়াটা অপারেটরটির জন্য বড় এক সাফল্য। কারণ অন্য আরেকটি বড় অপারেটরও সাবিককে পেতে চেয়েছিল বলে জানাতেন তারা।

Comments are closed.

Related posts/