Maintance

বায়োমেট্রিক বাড়াতে অপারেটরগুলোর উপহারের ঝাঁপি

প্রকাশঃ ৬:২৩ অপরাহ্ন, মে ১২, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ৭:৫০ অপরাহ্ন, মে ১২, ২০১৬

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :  বায়োমেট্রিক পদ্ধতিতে মোবাইল সিম পুনঃনিবন্ধনে উপহারের ঝাঁপি খুলে বসেছে মোবাইল অপারেটরগুলো। নিবন্ধনে হ্যান্ডসেট, ইন্টারনেট ডাটা, ফ্রি মিনিটসহ নানা অফার দিচ্ছে অপারেটরগুলো। ৩১ মে পর্যন্ত নিবন্ধনের সময় বাড়ানোর পর থেকে এধরনের নানা অফার দিচ্ছে অপারেটরগুলো।

এয়ারটেল
বায়োমেট্রিক পদ্ধতিতে সিম নিবন্ধনে প্রতিদিন ২০০টির বেশি স্মার্টফোন জেতার সুযোগ দিচ্ছে মোবাইল অপারেটর এয়ারটেল।

Airtel-techshohor
বৃহস্পতিবার থেকে মোবাইল অপারেটর এয়ারটেল ‘ওয়ালটন প্রিমো ডি৭’ মডেলের হ্যান্ডসেট জেতার সুযোগ দিচ্ছে। আর গ্রাহকরা এই সুযোগ পাবেন ১৭ মে পর্যন্ত।

বায়োমেট্রিক নিবন্ধনের ২৪ ঘণ্টার মধ্যে বিজয়ী গ্রাহকরা এসএমএসের মাধ্যমে হ্যান্ডসেট জেতার খবর পাবেন। এরপর ৭২ ঘণ্টার মধ্যে এয়ারটেলের কাস্টমার কেয়ার থেকে ফোন করা হবে। তখনই গ্রাহকদের হ্যান্ডসেট নেওয়ার বিষয়টি নিশ্চিত করতে হবে।

গ্রামীণফোন
গ্রামীণফোনের সিম বায়োমেট্রিক নিবন্ধনে প্রতি ২০ মিনিটে একটি হ্যান্ডসেট জেতা যাবে ৩১ মে পর্যন্ত। তবে হ্যান্ডসেট জেতার পাশাপাশি অপারেটরটির সংযোগ ব্যবহারকারী বন্ধুদের মোবাইল নম্বর বায়োমেট্রিক নিবন্ধন করালে ২৫০ মেগাবাইট ইন্টারনেট পাবেন বিনামূল্য।

অফার নিতে সংযোগ বাবহারকারী বন্ধুর মোবাইল নম্বর ইনপুট দিতে হবে এই লিঙ্কে। ইনপুট দেওয়ার পরবর্তী তিন দিনের মধ্যে মোবাইল সংযোগ রি-রেজিষ্ট্রেশন করাও এবং বিনামূল্যে ইন্টারনেট পাওয়া যাবে।

আর এভাবে কমপক্ষে পাঁচজেনকে পুনর্নিবন্ধন করালে পাওয়া যাবে ২৫০ মেগাবাইট ইন্টারনেট। বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়

টেলিটক
বায়োমেট্রিক পুনর্নিবন্ধন করলে একমাত্র দেশীয় মোবাইল অপারেটর টেলিটকদিচ্ছে বোনাস অফার। যে অফারে প্রতি মাসে ১০ টাকা রিচার্জে পরের তিন মাসে গ্রাহকরা পাবেন তিন জিবি ইন্টারনেট ডাটা, ৩০০ এসএমএস এবং ১৮০ মিনিট টকটাইম।

রবি

বায়োমেট্রিক প্রক্রিয়ায় নিবন্ধন করলে রবি’র গ্রাহকরা ৯ টাকায় এক জিবি ইন্টারনেট ডাটা পাবেন। ক্যাম্পেইন চলাকালে বায়োমেট্রিক পদ্ধতিতে সফলভাবে পুনঃ নিবন্ধন  করলে গ্রাহক ৯ টাকায় (এসডি+ ভ্যাট+ এসসি ছাড়া) এই এক জিবি  ডাটা কিনতে পারবেন।

ডাটার মেয়াদ হবে ৭ দিন। আর ব্যবহার করা যাবে রাত ১২টা থেকে সকাল বেলা ১২টা পর্যন্ত।  এই ইন্টারনেট প্যাকেজটি চালু করতে গ্রাহককে *১৪০*২৭# ডায়াল করতে হবে।

বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়
ইমরান হোসেন মিলন

*

*

Related posts/