গ্রাহকদের ২৪ ঘন্টা সেবার প্রতিশ্রুতি বাংলালায়নের

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলালায়ন ইন্টারনেট নিয়ে গ্রাহকদের ভোগান্তি যেন নিত্যনৈমিত্রিক। ইন্টারনেট সংযোগ বিচ্ছিন্ন হওয়া, গতি কম, কল সেন্টারে ও ফেইসবুক পেইজে যোগাযোগ করেও উত্তর না পাওয়ার এমন অনেক অভিযোগই আছে। তবে প্রতিযোগিতামূলক বাজারে এসব বিষয় নিয়ে বেশ সচেষ্ঠ হয়ে উঠেছে ওয়াইম্যাক্স ইন্টারনেট সেবাদাতা এই প্রতিষ্ঠানটি। সপ্তাহে প্রতিদিন দিনরাত ২৪ ঘন্টা বিরতিহীনভাবে গ্রাহকদের সেবা দেওয়ার কথা জানিয়েছে প্রতিষ্ঠানটি।

সোমবার এ সম্পর্কিত বিষয়ে বাংলালায়নের ফেইসবুক পেইজে একটি ঘোষনা দেওয়া হয়েছে। সেখানে বলা হয়, “ফেসবুকের মাধ্যমে বাংলালায়ন সংক্রান্ত আপনাদের সমস্যার সমাধান প্রদান ও পরামর্শ গুরুত্বসহকারে গ্রহণ করার লক্ষ্যে ছুটির দিনসহ সপ্তাহের প্রতিটি দিনই দিনরাত ২৪ ঘণ্টা বিরতিহীনভাবে বাংলালায়নের ডিজিটাল ও সোশাল মিডিয়া টিম কাজ করছে। এ বিষয়ে আমাদের পেজের ইনবক্সে আমরা আপনাদের সুচিন্তিত মতামত ও শুভকামনা পাচ্ছি। এই সহযোগিতার জন্য আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ”।

Banglalion

পেইজে আরও বলা হয়, “বাংলালায়ন সংক্রান্ত যেকোনো সমস্যা বা অভিযোগের কথাও আপনারা আমাদের এই পেজের মাধ্যমে জানাতে পারেন। আপনাদের সমস্যা বা অভিযোগগুলো আমাদের পেজের টাইমলাইন/ওয়ালে পোস্ট দিয়ে কিংবা মেসেজ অপশনে ক্লিক করে ইনবক্সে জানাতে পারেন। ইউজার আইডি ও ম্যাক আইডিসহ কোনো বিষয় পাবলিকলি জানাতে না চাইলে পেজের মেসেজ অপশন, অর্থাৎ ইনবক্স ব্যবহার করতে পারেন। আপনার সমস্যাটির যথাসম্ভব দ্রুত সমাধান করতে বাংলালায়নের ডিজিটাল ও সোশাল মিডিয়া টিম প্রস্তুত রয়েছে”।

অবশ্য এই নিউজটি করার স্বার্থে বাংলালায়নের ফেইসবুক পেইজে মেসেজ দিলেও কোনো উত্তর পাওয়া যায়নি! এছাড়া ঐ পেইজে গ্রাহকরা এখনও অভিযোগ করছেন বাংলালায়নের কলসেন্টার নাম্বারে কল করেও সাড়া পাওয়া যাচ্ছে না।

Related posts

*

*

Top