মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারকে থ্রিজি সংযোগসহ হ্যান্ডসেট প্রদান

অনন্য ইসলাম, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের ৩২৩ জন সদস্যকে থ্রিজি সংযোগসহ সিম্ফোনি হ্যান্ডসেট প্রদান করেছে বিটিআরসি ও অ্যামটব। মঙ্গলবার রাজধানীর শাহবাগের জাতীয় জাদুঘর মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে সংশ্লিষ্ঠদের হাতে এই সন্মাননা তুলে দেওয়া হয়।

দেশের চারটি বেসরকারি টেলিকম অপারেটর গ্রামীনফোন, বাংলালিংক, রবি ও এয়ারটেলের ৮১টি করে থ্রিজি সংযোগসহ হ্যান্ডসেট দেওয়া হয়। বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রন কমিশন-বিটিআরসি ও অ্যাসোসিয়েশন অব মোবাইল টেলিকম অপারেটস অব বাংলাদেশের (অ্যামটব) আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী রাশেদ খান মেনন। বিশেষ অতিথি ছিলেন তথ্য ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রী হাসানুল হক ইনু এবং মুক্তিযোদ্ধা বিষয়ক ও নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান।

symphony handset-techshohor

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের চেয়ারম্যান সুনীল কান্তি বোসের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রনালয়ের সচিব মোঃ আবু বকর ছিদ্দিক, বীর বিক্রম, আলহাজ্জ্ব হেমায়েত উদ্দিন, আলহাজ্জ্ব এম এ মাজেদ, বিটিআরসির চেয়ারম্যান ইয়াজ উদ্দিন আহমেদ, অ্যামটবের চেয়ারম্যান নূরুল কবির প্রমূখ। এছাড়া উপস্থিত মুক্তিযোদ্ধারা বক্তব্য রাখেন।

উল্লেখ্য, প্রায় চারমাস আগে ৩০০ এর মতো মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের রাষ্ট্রায়ত্ব টেলিকম অপারেটর টেলিটক প্রতিমাসে ৫০০ টাকা ক্রেডিটসহ সিম প্রদান করে। আজকের এই অনুষ্ঠানে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে একইভাবে প্রতি মাসে একটি নির্দিষ্ট পরিমান ক্রেডিট দেওয়ার অনুরোধ করা হয়।

Related posts

*

*

Top