ব্র্যান্ড ক্যাম্পেইন অ্যাওয়ার্ডে সেরা বাংলালিংক

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : লন্ডনে অনুষ্ঠিত ওয়ার্ল্ড কমিউনিকেশন অ্যাওয়ার্ডে ‘বেস্ট ব্র্যান্ড ক্যাম্পেইন অ্যাওয়ার্ড’ পেয়েছে দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক। ৩ ডিসেম্বর ১৫ তম ওয়ার্ল্ড কমিউনিকেশন অ্যাওয়ার্ডে এই পুরস্কার পায় বাংলালিংক। প্রত্যান্ত অঞ্চলে বাংলালিংকের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে মানুষের জীবনযাত্রা পরিবর্তনের এক বিজ্ঞাপন চিত্রের জন্য এই পুরস্কার পায় কোম্পানিটি।

Banglalink Award pic-TechShohor

২০১২ সালে বাংলালিংক তার নেটওয়ার্ক নিয়ে একটি প্রচার অভিযানের উদ্যোগ নিয়েছিল। এর উদ্দেশ্য ছিল যে বাংলালিংকের শক্তিশালী নেটওয়ার্ক কিভাবে মানুষের জীবন পরিবর্তন নিয়ে আসছে সেটা দেখানো। টেলিভিশনে প্রচার করার জন্য একটি বিজ্ঞাপন চিত্র নির্মাণ করা হয়। ঐ বিজ্ঞাপন চিত্রের মুল বিষয় ছিল বাংলালিংক একেবারে দূরবর্তী গ্রামেও নেটওয়ার্কের মাধ্যমে কিভাবে মানুষের জীবনে ইতিবাচক পরিবর্তন নিয়ে আসছে।

বেস্ট ব্র্যান্ড ক্যাম্পেইন অ্যাওয়ার্ড- এই শ্রেণীতে বাংলালিংকের প্রতিযোগী ছিলো ব্রিটিশ টেলিকম, আইডিয়া সেলুলার, ওরেদু (কিউটেল), অরেঞ্জ, টাটা কমিউনিকেশন এবং টেলস্ট্রা। বিশ্বের এসব নামিদামি কোম্পানিকে পেছনে ফেলে বাংলালিংক সেরার পুরস্কার জিতে নেয়। ভবিষ্যত শিল্পের নির্মাণে উদ্ভাবন, অর্জন ও নতুন সেবার পথিকৃৎ ব্যক্তি ও কোম্পানিকে এই পুরষ্কার দেয়া হয়। এটা হল সেই প্ল্যাটফর্ম যা টেলিকম শিল্পে সবার জন্য সমান সুযোগ নিশ্চিত করে। এই অর্জন বাংলালিংকে প্রতিষ্ঠান হিসেবে অনন্য উচ্চতায় স্থাপন করলো বলে মনে করছেন সংশ্লিষ্ঠরা।

উল্লেখ্য, বাংলালিংক হচ্ছে নেদারল্যান্ডভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগি প্রতিষ্ঠান। বর্তমানে অপারেটরটির গ্রাহক সংখ্যা প্রায় দুই কোটি ৮০ লাখ।

– বিজ্ঞপ্তি থেকে তুহিন মাহমুদ

Related posts

*

*

Top