Maintance

অ্যাপ দিয়ে গ্রামীণফোনে রিচার্জ

প্রকাশঃ ১০:১৬ অপরাহ্ন, ডিসেম্বর ১৯, ২০১৩ - সর্বশেষ সম্পাদনাঃ ১০:৫৪ অপরাহ্ন, ডিসেম্বর ১৯, ২০১৩

অনন্য ইসলাম, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশে প্রথমবারের মতো অ্যাপসের মাধ্যমে মোবাইল অ্যাকাউন্টে রিচার্জ করার সুবিধা দিতে যাচ্ছে দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন।

স্মার্টফোন ব্যবহারকারী স্টার গ্রাহকদের জন্য বিশেষ এ মোবাইল অ্যাপলিকেশন (অ্যাপ) চালু করেছে অপারেটরটি। এ অ্যাপের মাধ্যমে অনলাইনে বেশ কিছু সেবাও নিতে করতে পারবেন গ্রাহকরা।

GP App_techshohor

এ অ্যাপের মাধ্যমে তারা গ্রাহক সেবার জন্য সাক্ষাৎকারের সময় নির্ধারণ এবং স্টার গ্রাহকদের জন্য গ্রামীণফোন আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে নাম নিবন্ধন করতে পারবেন। এ ছাড়া স্টার পার্টনার অফার, পার্টনার স্টোরের অবস্থান, রেস্টুরেন্টের অবস্থান ও মেনু, এটিএম বুথ, নিকটস্থ থানার তথ্য থাকবে অ্যাপটিতে। এতে আরও থাকবে একটি কিউআর কোড স্ক্যানার। অ্যাপটি অ্যান্ডয়েড, আইফোন এবং উইন্ডোজ ফোনে ব্যবহার করা যায় এবং গুগল প্লে, অ্যাপ স্টোর এবং উইন্ডোজ স্টোরে পাওয়া যাচ্ছে।

Symphony 2018

তবে এ অ্যাপ ব্যবহার করে রিচার্জে গ্রাহককে কোনো একটি ব্যাংকের ডেবিট বা ক্রেডিট কার্ড থাকতে হবে।

গ্রামীণফোন দাবি করছে অ্যাপটির মাধ্যমে একাউন্ট রিচার্জের সুবিধা বাংলাদেশে এটাই প্রথম।

বৃহস্পতিবার গ্রামীণফোনের প্রধান কার্যালয়ে এ অ্যাপস উদ্বোধনের অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইসিটি সচিব এন আই খান। এ সময় গ্রামীণফোনের হেড অফ মার্কেটিং রাজীব ভট্টাচার্য,  হেড অফ কাস্টমার এক্সপেরিয়েন্স কাশিফ বেগ, আশরাফ আবির, সিইও এমসিসি লিঃ এবং অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অ্যাপসটি তৈরির ক্ষেত্রে এমসিসি গ্রামীণফোনকে কারিগরি সহায়তা দিয়েছে।

গ্রামীণফোন বলছে, অ্যাপটির মাধ্যমে গ্র্রাহকরা ইন্টারনেটের শক্তি ব্যবহার করে আরো সহজে গ্রাহক সেবা এবং সংশ্লিষ্ট তথ্য লাভ করতে পারবেন।

*

*

Related posts/