সিটিসেলের লাখো গ্রাহক নেটওয়ার্ক বিচ্ছিন্ন

অনন্য ইসলাম, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের সবচেয়ে পুরনো মোবাইল ফোন অপারেটর সিটিসেলের কয়েক লাখ গ্রাহক শুক্রবার রাত থেকে নেটওয়ার্ক বিচ্ছিন্ন হয়ে পড়েছেন। ডেটা বেজে সমস্যা হওয়ায় অপারেটরটির ১০ থেকে ১৫ শতাংশ গ্রাহক নেটওয়ার্ক বিচ্ছিন্ন হয়ে পড়ে বলে জানিয়েছেন শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা।

তবে শনিবার সকালে তারা দাবি করেছেন সমস্যা সমাধানের কাজ দ্রুত গতিতে চলছে। অল্প সময়ের মধ্যেই সকলে নেটওয়ার্কে ফিরে আসতে পারবেন।

citycell_techshohor

এর আগে গত ২৪ নভেম্বর টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন-বিটিআরসি বকেয়া আড়াইশ কোটি টাকা পরিশোধ না করলে সিটিসেলের লাইসেন্স বাতিলের সিদ্ধান্ত নেয়। এরপর শুক্রবার নেটওয়ার্ক বিচ্ছিন্ন হয়ে পড়ায় অনেক গ্রাহকদের মধ্যে এক ধরনের আতঙ্ক তৈরি হয়েছে বলে জানা গেছে।

বর্তমানে অপারেটরটির অ্যাক্টিভ গ্রাহক সংখ্যা ১৩ লাখ ৪০ হাজার।

অপারেটরটি জানিয়েছে, ডেটাবেজ আপডেটের কাজ শেষ হলে ভুক্তভোগী সকল গ্রাহককে এসএমএস দিয়ে অসুবিধার জন্যে দুঃখ প্রকাশ করে ক্ষমা চাওয়া হবে।

১৯৮৯ সালে দক্ষিণ পূর্ব এশিয়ার প্রথম মোবাইল ফোন অপারেটর হিসেবে সিটিসেল লাইসেন্স পায়। ১৯৯৩ সাল থেকে গ্রাহক সেবা দিতে শুরু করে প্রতিষ্ঠানটি। তবে দেশের সবচেয়ে পুরনো অপারেটর হলেও এটি অন্য অপারেটরদের সঙ্গে প্রতিযোগিতায় তেমন সুবিধা করতে পারেনি।

Related posts

*

*

Top