Maintance

বর্ণমালা সিমের টানে বইমেলায়

প্রকাশঃ ১২:২৩ অপরাহ্ন, ফেব্রুয়ারি ২৪, ২০১৫ - সর্বশেষ সম্পাদনাঃ ২:১০ অপরাহ্ন, ফেব্রুয়ারি ২৪, ২০১৫

তুসিন আহমেদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অমর একুশে বইমেলায় বাংলা একাডেমি প্রাঙ্গণের একটি স্টলে বেশ ভিড়। প্রথম দেখায় প্রিয় কোনো লেখকের অটোগ্রাফ কিংবা বই কিনতে ভিড় জমিয়েছেন ভক্তরা এমনটিই মনে হবে। তবে স্টলের সাইনবোর্ডের দিকে তাকালে ভুলটি ভাঙ্গবে এবং অনেকের মতো আপনিও অবাক হবেন, বইমেলায় মোবাইল অপারেটরের স্টলে ভিড় দেখে।

রাষ্ট্রায়ত্ব মোবাইল ফোন অপারেটর টেলিটকের সিম নিতে উপচে পড়া ভিড় জমেছে সেখানে।

কমদামে ইন্টারনেট প্যাকেজ ব্যবহারের অফার দেওয়ায় টেলিটকের বিশেষ সিম ‘বর্ণমালা’র প্রতি গ্রাহকদের আগ্রহ এত বেশি।

book fair sim

টেলিটকের স্টলের বিক্রয় কর্মী সামিয়া টেকশহরডটকমকে জানান, প্রতিদিন এই সিম নিতে বেশ ভিড় করছেন আগ্রহীরা। প্রতিদিন দুই হাজারের বেশি সিম বিক্রি হচ্ছে। এ ছাড়া রেজিস্ট্রেশন করেছেন অনেক গ্রাহক।

সিমের জন্য রেজিস্ট্রেশন করতে আসা বুয়েটের ছাত্র আশিকুল রহমান টেকশহরডটকমকে জানান, মেলার প্রথম দিনেই সিমটি কিনেছেন। আজ এসেছেন বন্ধুর জন্য সিমের রেজিস্ট্রেশন করতে।

Symphony 2018

এ সিমের প্রতি বাড়তি আগ্রহের বিষয়ে অর্পিতা নামে একজন বলেন, মূলত ইন্টারনেটের প্যাকেজ কম মূল্যে পাওয়া যাবে বলে সবাই সিমটি কিনছেন। এ ছাড়া দামও কম মাত্র ৫০ টাকা।

বর্ণমালা সিমে ৫০০ মেগাবাইট ইন্টারনেট ডাটা ৭০ টাকায়, ১ গিগাবাইট ১৩০ টাকায় এবং ৫ গিগাবাইট ৪০০ টাকায় কেনা যাবে। ৫১২ কেবিপিএস গতির এ ডাটার মেয়াদ এক মাস।

টেলিটকের স্টল থেকে সিম কিনতে আইডি কার্ড ও ছাত্রদের এসএসসির নম্বরপত্রের ফটোকপি জমা দিয়ে নিবন্ধন করতে হয়। মেলায় শুধু বর্ণমেলা প্যাকেজের সিম পাওয়া যাচ্ছে।

মেলায় না আসলে অনলাইনেও এ সিমের জন্য রেজিস্ট্রেশন করা যাবে।

রেজিস্ট্রেশন করতে প্রথমে  এ লিঙ্কে ক্লিক করে এক্সেল ফরম্যাটে থাকা রেজিস্ট্রেশন ফর্মটি ডাউনলোড করতে হবে। এরপর তা পূরণ করে সফট কপি bornomala@teletalk.com.bd এ ঠিকানায় ই-মেইল করতে হবে।

এরপর ফর্ম পূরণের সময় দেওয়া নম্বরে টেলিটক কর্তৃপক্ষ মেসেজ দিয়ে জানিয়ে দেবে কবে সিম সংগ্রহ করতে হবে। নির্দিষ্ট দিনে ফর্মে পছন্দ করে দেওয়া কাস্টমার কেয়ারে গিয়ে যথাযথ কাগজপত্র দিয়ে সিম সংগ্রহ করতে হবে।

আরও পড়ুন:

*

*

Related posts/