‘পারফরম্যান্স’ মূল্যায়নে নামছে বাংলালিংক

অনন্য ইসলাম, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সব ধরনের গ্রাহক ও প্রতিষ্ঠানের কর্মী পর্যায়ে নিজেদের কাজের মূল্যায়ন করতে মাঠে নামছে মোবাইল ফোন অপারেটর বাংলালিংক। গ্রাহক সেবা, নেটওয়ার্কের মান ইত্যাদি বিষয় নিয়েই বিস্তারিত জরিপ করা হবে বলে জানিয়েছেন অপারেটরটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা। ইতিমধ্যেই নেটওয়ার্ক বিষয়ে নিজস্ব কার্যালয়ে জরিপ শুরু করেছে তারা।

শুরুতে নেটওয়ার্কের মান কেমন তার ওপর গ্রাহক প্রতিক্রিয়া জানা হচ্ছে। সর্বনিন্ম ১ থেকে শুরু করে সর্বোচ্চ ১০ নম্বর পর্যন্ত গ্রাহকরা তাদের মূল্যায়ন করছেন। প্রতিক্রিয়া জানাতে চাইলে ৬৬৭৭ নম্বরে এসএমএস পাঠাতে হবে। ফিরতি এসএমএস-এ গ্রাহককে ভোট দেওয়ার বিষয়টি নিশ্চিত করা হবে।

Banglalink Performance-TechShohor

আপাতত বাংলালিংকের বিভিন্ন কার্যালয়ে এবং গ্রাহকসেবা কেন্দ্রে এ বিষয়ে বিজ্ঞপ্তি টানানো হয়েছে। পরে আরো বিস্তারিত জরিপ করবে অপারেটরটি।

এর বাইরে সাংবাদিক, টেলিযোগাযোগ বিশেষজ্ঞ, নীতিনির্ধারক থেকে শুরু করে বাংলালিংকের পুরনো গ্রাহক, বিভিন্ন পর্যায়ের ব্যক্তিদের সাক্ষাৎকার নিয়ে প্রতিবেদন তৈরি করা হবে। ইতিমধ্যে সাক্ষাৎকারের জন্যে চিঠি দিয়ে সহযোগিতা চাইতে শুরু করেছে বাংলালিংক।

বাংলালিংকের কর্পোরেট বিভাগের এক কর্মকর্তা এ বিষয়ে বলেন, সাম্প্রতিক সময়ে তাদের ব্যবসা খানিকটা হলেও ঢিমে তালে চলছে। নতুন করে ঘুরে দাঁড়াতেই নানা কার্যক্রম নেওয়া হয়েছে। ‘পারফরম্যান্স’ মূল্যায়ন তারই অংশ বলে জানিয়েছেন তিনি।

ওই কর্মকর্তা জানান, বিস্তারিত কার্যক্রম শুরু করতে বাংলালিংকের মূল কোম্পানি ভিম্পেলকম থেকে বিশেষজ্ঞরা শিগগিরই ঢাকায় আসবেন।

Related posts

*

*

Top