Maintance

সিলেটে অনুষ্ঠিত হলো বাংলালিংকের নৌকা বাইচ

প্রকাশঃ ৯:৫৪ অপরাহ্ন, আগস্ট ১৭, ২০১৪ - সর্বশেষ সম্পাদনাঃ ১০:৩৩ অপরাহ্ন, আগস্ট ১৭, ২০১৪

টেক শহর কনটেন্ট কাউন্সিলর:  টেলিকমের অন্যতম অপারেটের বাংলালিংক এর পৃষ্ঠপোষকতায় সিলেটে হয়ে গেল বিভাগীয় নৌকা বাইচ প্রতিযোগিতা-২০১৪। রবিবার সুরমা নদীতে  আয়োজিত ওই প্রতিযোগিতায় আরও সহায়তা করেছে বাংলাদেশ রোয়িং ফেডারেশন ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থা।

কোম্পানিটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে , দেশের সংস্কৃতি ও ঐতিহ্যের উন্নয়ন ও তা সমুন্নত রাখার লক্ষ্যে নেওয়া অব্যাহত কর্মসূচির আওতায় বাংলালিংক এই প্রতিযোগিতায় সহযোগিতা করেছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে  আরো বলা হয়েছে, দেশের বিভিন্ন অঞ্চলে স্থানীয়ভাবে অনেকগুলো নৌকা বাইচ প্রতিযোগিতার আয়োজন হয়ে থাকে। তবে সিলেট বিভাগের নৌকা বাইচ প্রতিযোগিতাটিকে সাধারণত ওই অঞ্চলের সবচেয়ে বড় আয়োজনগুলোর একটি বলে মনে করা হয়।

banglalink-boatrace-techshohor

বাংলালিংকের মার্কেটিং ডিরেক্টর জনাব সোলায়মান এ প্রসঙ্গে বলেন, বিগত বেশ কয়েক বছরের ধারাবাহিকতায় চলতি বছরে বাংলালিংক দেশের প্রতিটি বিভাগে বেশ কয়েকটি নৌকা বাইচ প্রতিযোগিতা আয়োজনের উদ্যোগ নিয়েছে। নৌকাবাইচ বাংলাদেশের ঐতিহ্য ও সংস্কৃতির প্রতীক যার উপলদ্ধি থেকেই এই প্রয়াসের সাথে আমাদের একাত্ততা। বাংলাদেশের জনপ্রিয় এই খেলার উন্নয়ন ও তা সমুন্নত রাখার লক্ষ্যে আয়োজিত প্রতিযোগিতায় সম্পৃক্ত হতে পেরে আমরা খুবই আনন্দিত ও গর্বিত এবং আমরা এই সহযোগিতার ধারা অব্যাহত রাখতে চাই।

বাংলালিংকের এই উদ্যোগ স্থানীয় জনগণের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি করে। বয়স, শ্রেণী-পেশা ও ধর্ম-বর্ণ নির্বিশেষে বিপুলসংখ্যক দর্শনার্থী প্রতিযোগিতাটি উপভোগ করেন।

প্রতিযোগিতার সেরা তিন নৌকা পরবর্তীতে ঢাকায় অনুষ্ঠিতব্য জাতীয় নৌকা বাইচ প্রতিযোগিতায় অংশ নেওয়ার সুযোগ পাবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এদিকে সিলেটের ওই অনুষ্ঠানে আবুল মাল আব্দুল মুহিত, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চেীধুরী, জেলা প্রশাসক আব্দুজ জহির চেীধুরী সুফিয়ানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

তপু রায়হান

*

*

Related posts/