দেশ বিমুখ বাংলালিংক !

অনন্য ইসলাম, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : নিজেদের সবচেয়ে জনপ্রিয় প্যাকেজ ‘বাংলালিংক দেশ’ প্যাকেজ থেকে নিজেদেরকে আস্তে আস্তে দূরে সরিয়ে নিচ্ছে দেশের দ্বিতীয় গ্রাহক সেরা মোবাইল ফোন অপারেটর বাংলালিংক। এর পরিবর্তে নতুন প্যাকেজ চালুর প্রস্তুতি নিচ্ছে অপারেটরটি।

সাম্প্রতিক বছরগুলোতে ‘দেশ’ নিয়ে হাজারো প্রচারণা চালালেও এবার সেখান থেকে অনেকটাই সরে আসতে শুরু করেছে বাংলালিংক। এমনকি এ প্যাকেজের প্রচারণায় যেসব আনন্দ ঝলমলে নাচ-গানের বিজ্ঞাপনের প্রচার চলছিল সেগুলোও সম্প্রতি বন্ধ করে দেওয়া হয়েছে।

Banglaink Desh_ Tech Shohor

অপারেটির এক কর্মকর্তা বলেন, ওই সব বিজ্ঞাপনের বেশিরভাগই ‘দেশ’ প্যাকেজকেন্দ্রিক হওয়ায় প্যাকেজ বন্ধের সঙ্গে সেগুলোও বন্ধ করা হয়েছে।

অপারেটর সূত্রে জানা গেছে, মূলত মার্কেটিং বিভাগে সোলায়মান আলম নতুন পরিচালক হিসাবে যোগ দেওয়ার পরই বাংলালিংকের প্রচারণার এই পরিবর্তন এসেছে। তবে ‘দেশ’ এর বদলে বাংলালিংক নতুন কি নিয়ে আসবে সেটি এখনও চূড়ান্ত হয়নি।

এ বিষয়ে সোলায়মান আলম বলেন, ‘দেশ’ বাংলালিংককে অনেক কিছু দিয়েছে। কিন্তু এখন সময় এসেছে নতুন কিছু করার। শিগগরি নতুন অফার দিয়ে তারা বাজারে সাড়া ফেলবেন বলেও জানান তিনি।

বতর্মানে বাংলালিংকের ২ কোটি ৮১ লাখ গ্রাহকের মধ্যে অর্ধেকেরও বেশি ‘দেশ’ প্যাকেজের সঙ্গে যুক্ত।

Related posts

*

*

Top