লোগোতে পরিবর্তন আনল বাংলালিংক

অনন্য ইসলাম, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : আরও একবার বদলে গেল দেশের দ্বিতীয় সেরা মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের লোগো। এ নিয়ে তৃতীয়বারের মতো লোগেতে পরিবর্তন আনল অপারেটরটি। অবশ্য প্রথমবার মূল লোগোর আদলে তেমন পরিবর্তন করা না হলেও এবার সেখানে হাত দেওয়া হয়েছে। তবে প্রতিবারই রংয়ের ব্যবহার আগের মতোই রাখা হয়েছে।

এর আগে ২০০৫ বাংলাদেশে যাত্রার সময় লোগোর নিচের দিকে ‘An ORASCOM TELECOM company’ লেখা ছিল। পরে ওরাসকমের হাত থেকে ২০১১ সালের শেষের দিকে অপারেটরটি ভিম্পেলকমের হাতে আসলে ওই লেখা উঠে যায়। ২০১২ সালের জানুয়ারিতে ওই স্লোগান তুলে দেয় বাংলালিংক কর্তৃপক্ষ।

Banglalink Logo Change_ Tech Shpohor

নাম প্রকাশে অনিচ্ছুক অপারেটরটির কয়েকজন কর্মকর্তা জানান, মিসরভিত্তিক ওরাসকম টেলিকম হোল্ডিং কোম্পানিটিতে বেশ কিছু বড় পরিবর্তন আসে। রাশিয়ার ভিম্পেলকেম এখন ওরাসকমের বড় অংশের মালিক। সে কারণেই পরিবর্তনগুলো করা হয়।

আর এখন বাংলালিংক থ্রিজিতে প্রবেশের সময় আরও একবার লোগোতে পরিবর্তন করল। এবার তারা লোগোর আদলটাই বদলে দিয়েছে। লোগের নিচে এখন বাংলায় লেখা হয়েছে ‘নতুন কিছু করো’।

গত বছর লোগো পরিবর্তনের সময়ই অনেকে বলেছিলেন ভবিষ্যতে আবারও এটি বদল হতে পারে। তবে লোগোটির রং এবং অন্যান্য বিষয় মানুষের কাছে খুবই জনপ্রিয়তা পাওয়ায় এটিতে বড় কোনো পরিবর্তন হবে না বলে কর্মকর্তারা জানান।

এর আগে গ্রামীনফোন লোগোতে বড় পরিবর্তন করে। রবিও তাদের নাম ও লোগো বদল করেছে।  ওয়ারিদও লোগোতে ছোট্ট পরিবর্তন এনেছিল। এরপর এয়ারটেলের কাছে অপারেটরটি বিক্রি হয়ে গেলে খোল নলচে বদলে যায় এটির সবকিছু।

ট্যাগ

Related posts

*

*

Top