চতুর্থ বর্ষপূতিতে কিউবির বাড়তি অফার

টেক শহর ডেস্ক : কিউবি দেশে কার্যক্রম পরিচালনার চার বছর পূর্ণ করেছে চলতি মাসে। এ উপলক্ষে মাসিক প্যাকেজের এক থেকে দুই বছরের গ্রাহকদের জন্য দ্বিগুণ পরিমাণ পর্যন্ত ইন্টারনেট ভলিউম ব্যবহারের সুবিধা দেওয়ার ঘোষণা দিয়েছে তারবিহীন ইন্টারনেট ওয়াইফাই সেবাদানকারী প্রতিষ্ঠানটি। দুই বছরের অধিক সময়ের মাসিক প্যাকেজের ক্ষেত্রে বর্ষপূর্তি উৎসবের এ মাসে দ্বিগুণ গতিতে দ্বিগুণ পরিমাণ পর্যন্ত ইন্টারনেট ভলিউম ব্যবহারের সুবিধা দেওয়া হচ্ছে । আর স্কাই প্যাকেজের এক বছরের বেশি সময়ের গ্রাহককেরা অতিরিক্ত ৫ জিবি ব্যবহারের সুযোগ পাচ্ছেন । একইভাবে প্রি-পেইড গ্রাহকদের জন্যও রয়েছে নানা সুযোগ-সুবিধা।

চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে রোববার রাজধানীর গুলশানে কিউবির প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। একইভাবে কোম্পানির আঞ্চলিক অফিস বা কার্যালয়গুলোতেও অনুষ্ঠানের আয়োজন করা হয়।

QUBEE celebrated their 4th year

চতুর্থ বর্ষপূর্তির এই উৎসব শুধুমাত্র কিউবির কর্মকর্তা-কর্মচারিদের জন্যই সীমিত ছিল না। যে সব গ্রাহক যাঁরা কিউবির সঙ্গে এক বছর পূর্ণ করেছেন,তাদের জন্যও ছিল উপহার।

বাংলাদেশে কিউবির কার্যক্রম পরিচালনার চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ডিএস ফয়সাল হায়দার বক্তব্য দেন। তিনি জানান, নেটওয়ার্ক উন্নয়নের জন্য কিউবি সম্প্রতি ফোরজি এলটিই (লং টার্ম ইভল্যুশন) প্রযুক্তির অনুমোদন পেয়েছে। ফোরজি এলটিই প্রযুক্তির ওপর পরীক্ষা-নিরীক্ষা শিগগিরই শেষ হবে। এর বদৌলতে বাংলাদেশের গ্রাহকদের জন্য কিউবি অধিকতর দ্রুত গতিসম্পন্ন ইন্টারনেট সংযোগ ব্যবহারের নিশ্চিত করতে পারবে।

– বিজ্ঞপ্তি

ট্যাগ

Related posts

*

*

Top