টাঙ্গাইলে বাংলালিংক থ্রিজি চালু

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের দ্বিতীয় বৃহত্তম টেলিকম অপারেটর বাংলালিংক টাঙ্গাইলে থ্রিজি সেবা চালু করেছে। মঙ্গলবার স্থানীয় নিরালা মোড় থেকে একটি জমকালো র‍্যালির মাধ্যমে বাণিজ্যিকভাবে থ্রিজি সেবা চালু করা হয়।

র‍্যালিতে থ্রিজি ব্র্যান্ডসমৃদ্ধ ক্যারাভ্যান, ঘোড়ার গাড়ি, প্যাডেল ভ্যান এবং বহুল জনপ্রিয় বাংলালিংকের জিঙ্গেলের সুর সবার মাঝে নজর কাড়ে।

Banglalink 3g in Tangail-TechShohor

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল পৌর মেয়র শহীদুর রহমান খান মুক্তি। উপস্থিত ছিলেন বাংলালিংকের ময়মনসিংহ আঞ্চলিক বাণিজ্যিক প্রধান আসিফুজ্জামান খান, বাংলালিংকের মার্কেটিং বিভাগে পিআর অ্যান্ড কমিউনিকেশন অ্যাসোসিয়েট ম্যানেজার ইফতেখার আযম শাফিন প্রমুখ।

অনুষ্ঠানে আসিফুজ্জামান খান বলেন “বাংলালিংক সব সময়ই তার প্রতিশ্রুতির আলোকে বাংলাদেশের টেলিযোগাযোগ প্রযুক্তির নিত্যনতুন সেবা প্রবর্তনে অগ্রণী ভূমিকায় থাকে। সে অনুযায়ী অধিকতর উন্নত মানের সেবা দিতেই টাঙ্গাইলে উদ্বোধন করা হলো থ্রিজি সেবা”।

উল্লেখ্য, গত বছর অক্টোবরে বাণিজ্যিকভাবে বাংলালিংক থ্রিজি যাত্রা শুরু করে খুব অল্প সময়ের মধ্যেই রাজধানী ঢাকা, খুলনা, বন্দরনগর চট্টগ্রাম, নারায়নগঞ্জ, সিলেট ও ময়মনসিংহের গুরুত্বপূর্ণ এলাকাগুলোতে বাণিজ্যিকভাবে থ্রিজি সেবা পৌঁছে দিয়েছে।

– সংবাদ বিজ্ঞপ্তি অবলম্বনে তুহিন মাহমুদ

Related posts

*

*

Top