বিটিসিএল এমডিকে প্রধানমন্ত্রীর তলবে ক্ষুব্ধ টেলিকম মন্ত্রী

অনন্য ইসলাম,টেক শহর কনটেন্ট কাউন্সিলর:সাম্প্রতিক সময়ে রাষ্ট্রায়াত্ত্ব টেলিকমিউনিকেশন্স অপারেটর বিটিসিএলে অবৈধ কল টার্মিনেট বেড়ে গেছে অভিযোগে কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক মাহফুজ উদ্দিন আহমেদকে ডেকে পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টেলিযোগাযোগ মন্ত্রী আবদুল লতিফকে কিছু না জানিয়েই বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে গিয়ে তার সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করেন মাহফুজ উদ্দিন আহমেদ। আর তাতেই ক্ষেপে যান টেলিযোগাযোগ মন্ত্রী।

latif siddique_techshohor

খবর জানতেই সঙ্গে আবদুল লতিফ ফোন করেন বিটিসিএল-এর এমডিকে। এ সময় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, “আমি থাকতে প্রধানমন্ত্রী যদি সরাসরি আপনাকে ডেকে সমস্যা সমাধানে উদ্যোগ নেন আর আপনি যদি আমাকে কিছু না জানিয়ে নিজেই প্রধানমন্ত্রীর কার্যালয়ে চলে যান তাহলে আমার মাঝখানে থেকে কি লাভ?”

মন্ত্রী বলেন, “এর চেয়ে বরং আমি আর মন্ত্রী না থাকি, তাহলে আপনারা আপনাদের মতো প্রধানমন্ত্রীর সঙ্গে আলাপ করে কাজ চালিয়ে নিয়েন।” বিষয়টি নিয়ে বৃহস্পতিবার দুপুরের পর থেকেই আবদুল লতিফের কার্যালয় বেশ উত্তপ্ত ছিল।

বর্তমানে প্রতিদিন ছয় থেকে সাত লাখ মিনিট ভয়েস কল আনছে বিদেশ থেকে বিটিসিএল। যখন অন্য কোনো আইজিডব্লিউ ছিল না তখন এক সময় এটি দুই কোটি মিনিট পর্যন্ত বিটিসিএলের দখলে ছিল। বেসরকারি আইজিডব্লিউ আসার পরেও তাদের প্রতিদিনকার কলের পরিমান প্রায় এক কোটি মিনিট ছিল। সাম্প্রতিক সময়ে বিটিসিএলের কর্মকর্তাদের সিডিআরের কল রেকর্ড মুছে ফেলাসহ নানা অভিযোগ রয়েছে।

Related posts

*

*

Top