টেলিবাজারের ঈদ অফার

অনেকেই মোবাইল ফোন কিনতে ঈদ অফারের জন্য অপেক্ষা করেন। অনেকে আবার প্রিয়জনকে ঈদ উপহার হিসেবে মোবাইল ফোন দেন। আসছে ঈদকে কেন্দ্র করে মুঠোফোন বিক্রেতা প্রতিষ্ঠানগুলো এরই মধ্যে ঘোষণা করেছে বিভিন্ন আকর্ষণীয় অফার। পিছিয়ে নেই মোবাইল অপারেটর এবং ইন্টারনেট সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলোও। এসব ঈদ অফারের খঁোজ নিয়ে জানাচ্ছেন তানজিল আহমেদ জনি

 নকিয়া
নকিয়ার আশা ৩১১, ৩০৮, ৩০৯, ৩১০, ৩০৫ ও ৩০৬ মডেলের মোবাইগুলোতে রয়েছে বিশেষ ঈদ অফার। নকিয়া আশা ৩১১-এর আগের দাম ১০ হাজার ৭০০ টাকা থাকলেও এখন কেনা যাবে ১০ হাজার ১৫০ টাকায়। তেমনি নকিয়া আশা ৩০৮-এর দাম কমে হয়েছে সাত হাজার ১০০ টাকা। এ ছাড়া নকিয়া আশা ৩০৯-এর বর্তমান দাম ছয় হাজার ৯০০ টাকা (আগের দাম আট হাজার ৫০০  টাকা), আশা ৩১০-এর বর্তমান দাম পঁাচ হাজার ৩০০ টাকা (আগের দাম আট হাজার ৭০০ টাকা), আশা ৩০৫-এর বর্তমান দাম পঁাচ হাজার ৯০০ টাকা (আগের দাম ছয় হাজার ৯৯৯ টাকা) এবং নকিয়া আশা ৩০৬-এর বর্তমান দাম পঁাচ হাজার ৬০০ টাকা (আগের দাম সাত হাজার ৩০০ টাকা)।

 স্যামসাং
ঈদে নিজের জন্য কিংবা প্রিয়জনকে উপহার দিতে বেছে নেওয়া যেতে পারে স্যামসাংয়ের মোবাইল ফোন। এবারের ঈদ অফারে গ্যালাক্সি এস৪ মোবাইল কেনা যাবে ৬৩ হাজার ৫০০ টাকায়। যেটির আগের দাম ছিল ৬৭ হাজার ৫০০ টাকা। গ্যালাক্সি ইয়ংয়ের আগের দাম ১৩ হাজার ৯০০ টাকা থাকলেও ঈদ অফারে কেনা যাবে ১১ হাজার ৯০০ টাকায়। গ্যালাক্সি এস ডুয়োসের আগের দাম ১৯ হাজার ৯০০ থেকে কমে হয়েছে ১৮ হাজার ৫০০ টাকা। গ্যালাক্সি গর্্যান্ডের আগের দাম ৩৫ হাজার ৯০০ টাকা থাকলেও এটা এখন পাওয়া যাবে ২৯ হাজার ৯০০ টাকায়।

 সনি
এবারের ঈদে মোবাইল প্রতিষ্ঠানগুলোর বিভিন্ন ঈদ অফার থাকলেও অনেকেই অধীর আগ্রহে অপেক্ষা করছে বাজারের সবচেয়ে আলোচিত ফোন Èসনি এক্সপেরিয়া জেড’-এর জন্য। এই মোবাইল ফোনটিতে রয়েছে ২ গিগাবাইট র্যাম, ১৩ মেগাপিক্সেল ক্যামেরা এবং ফোরজি সাপোর্ট করা অপারেটিং সিস্টেম অ্যানড্রয়েড ৪.১ জেলিবিন। যার দাম পড়বে ৫৪ হাজার ৯০০ টাকা। এ ছাড়া বর্তমানে বাজারে থাকা এক্সপেরিয়া সিরিজের বিভিন্ন মোবাইল যেমন এক্সপেরিয়া ই, এক্সপেরিয়া ইউ, এক্সপেরিয়া এল, এক্সপেরিয়া এসএল ও এক্সপেরিয়া আইওএন থেকেও এবারের ঈদে বেছে নেওয়া যেতে পারে পছন্দের মোবাইলটি। যেগুলোর দাম সর্বনম্নি ১৫ হাজার ৫০০ থেকে ৩৫ হাজার টাকা।

 ওয়ালটন
প্রিমো সি১, প্রিমো ডি১ ও প্রিমো এফ১ মডেলে ঈদ অফার দিচ্ছে ওয়ালটন। এ ক্ষেত্রে প্রিমো সি১-এর দাম চার হাজার ৫৯০ টাকা, প্রিমো ডি১-এর দাম ছয় হাজার ৪৯০ টাকা এবং প্রিমো এফ১-এর দাম পড়বে আট হাজার ৯৯০ টাকা। অন্যদিকে এই অফারের বাইরেও প্রিমোপ্রেমীরা বেছে নিতে পারেন তঁার পছন্দের প্রিমো মুঠোফোনটি।

বর্তমানে বাজারে থাকা ওয়ালটনের অ্যানড্রয়েড ফোনগুলোর মধ্যে এন১-এর দাম ১৫ হাজার ৬৪০ টাকা, জি১-এর দাম ১১ হাজার ৪৯০ টাকা, এইচ২-এর দাম ১৪ হাজার ৯৯০ টাকা, জি২-এর দাম ১১ হাজার ৯৯০ টাকা, এইচ১-এর দাম ১৩ হাজার ৯৯০ টাকা এবং আর১-এর দাম পড়বে ১১ হাজার ৯৯০ টাকা।

 মাইক্রোম্যাক্স
খুব অল্প সময়েই তরুণ প্রজন্মের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে মাইক্রোম্যাক্সের বিভিন্ন মডেলের মোবাইলগুলো। এবারের ঈদ অফারে বাজারে থাকা মাইক্রোম্যাক্সের এক্স৪৫৫-এর দাম তিন হাজার ২৯৯ টাকা, এক্স৪৪৬-এর দাম দুই হাজার ৮৪৯ টাকা, এক্স২৭২-এর দাম এক হাজার ৫৯৯ টাকা এবং বোল্ট এ২৭-এর দাম পড়বে তিন হাজার ৯৯৯ টাকা।

সম্ফিনি
এবারের ঈদে অনেকের আগ্রহে থাকবে সম্ফিনির স্মার্টফোনগুলোর দিকেও। এবারের ঈদ অফারে সম্ফিনি এক্সপে্লারার ডাবি্লউ৭১-এর দাম পড়বে ৯ হাজার ১৫০ টাকা। এ ছাড়া এক্সপে্লারার ডাবি্লউ৩৫-এর দাম ছয় হাজার ২৯০ টাকা, ডাবি্লউ ১২৫-এর দাম ১৪ হাজার ৯৯০ টাকা, ডাবি্লউ ১৫০-এর দাম ১৬ হাজার ৯৯০ টাকা, এক্সপে্লারার জেড২-এর দাম ১৯ হাজার ৫০০ টাকা, এক্সপে্লারার ডাবি্লউ৯০-এর দাম ১১ হাজার ৯৯০ টাকা, এক্সপে্লারার ডাবি্লউ২০-এর দাম পঁাচ হাজার ১৫০ টাকা এবং ডাবি্লউ১২-এর দাম পড়বে চার হাজার ৩৫০ টাকা।

গ্রামীণফোন
ঈদ উপলক্ষে গ্রামীণফোন নিয়ে এলো ঈদ বোনাস। রেজিস্ট্রেশন (*৯৯৯*২#) করে জিপি অফারে ফেরত আসা অ্যামাউন্ট রিচার্জ করলেই সঙ্গে সঙ্গে পাবেন ১০০ শতাংশ পর্যন্ত বোনাস। এই ক্যাম্পেইন চলাকালে মাত্র একবার রেজিস্ট্রেশন করলেই চলবে। আর এই অফারটি শুধু গ্রামীণফোনের প্রিপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য।

রবি
প্রিয়জনকে ঈদের শুভেচ্ছা জানাতে কিনতে পারেন রবির অফ-নেট এসএমএস প্যাক। এতে আছে ১০০টি এসএমএস। আর এই প্যাকেজ কেনা যাবে মাত্র ১০ টাকায়। কিনতে ডায়াল করুন *৮৬৬৬*১০০০#।  আর এটার মেয়াদ মাত্র এক দিন।

 বাংলালিংক
সংগীত তারকা হূদয় খানকে নিয়ে এই ঈদে কেনাকাটা করতে চাইলে ডায়াল করুন *৭৮৯*১৯৩#। আর সোজা কিছু প্রশ্নের উত্তর দিয়ে জিতে নিন আপনার প্রিয় তারকার সঙ্গে দেখা করার সুযোগ।

 এয়ারটেল
এই ঈদে এয়ারটেলের গিফট সার্ভিস থেকে ১৪টি প্যাক থেকে বাছাই করে নিজের পছন্দসই উপহারটি কিনে নিতে ডায়াল করুন *১৪১*২#।

সিটিসেল
এই ঈদে সিটিসেলের ৪৮০০ টাকার একটি স্যামস্যাং এফ৩০৯ হান্ডসেট কিনলে পাওয়া যাবে ১০০০ টাকার ফ্রি টকটাইম এবং ৮০০০ টাকায় দুটি হ্যান্ডসেট কিনলে প্রতিটিতে পাওয়া যাবে ৫০০ টাকা করে ফ্রি টকটাইম। ইন্টারনেট এবং ভয়েস গ্রাহকরা সিটিসেলের কাস্টমার কেয়ার থেকে ৪০০ টাকা বা তার বেশি রিচার্জ করলে পাবেন উপহার। এ ছাড়া চার হাজার ৫৬৭ নাম্বারে মিসকল দিলেই পাবেন ১০০টি ফ্রি এসএমএস। এসব শুধু সিটিসেল থেকে সিটিসেলে ব্যবহার করা যাবে। মেয়াদ তিন দিন। ভয়েস ব্যবহারকারীরা ১০০ বা তার বেশি টাকা রিচার্জ করলেই পাচ্ছেন ২২০ টাকা বোনাস। একইভাবে ৫০ টাকা রিচার্জ করলেই পাবেন ১০০ টাকা বোনাস। ইন্টারনেট গ্রাহকরা সিটিসেলের কাস্টমার কেয়ার থেকে ৫০০ টাকা বা তার বেশি রিচার্জ করলে পাবেন ১০০ টাকা উপহার। ঈদ উপলক্ষে এসব অফার চলবে ৪ আগস্ট পর্যন্ত।

টেলিটক থ্রিজি
এবার ঈদে খুশি আর আনন্দ হবে পুরোই আনলিমিটেড। কারণ টেলিটক থ্রিজিতে ৬৫০ টাকায় উপভোগ করতে পারবেন আনলিমিটেড ইন্টারনেট! যা আগে ৩০ জিবি পর্যন্ত সীমাবদ্ধ ছিল। এই প্যাকটি কিনতে ৬৫০ টাকাসহ ভ্যাটের সমান ব্যালেন্স রেখে উ১২ লিখে ১১১-এ এসএমএস করুন। প্যাকের মেয়াদ ৩০ দিন।

 বাংলালায়ন
এই ঈদে বাংলালায়ন প্রিপেইড গ্রাহকদের দিচ্ছে Èডাবল ফান’ অফার সুবিধা। প্রিপেইড গ্রাহকরা ৪০০, ৬০০ এবং ৬৯৯ টাকা মূল্যমানের কার্ড রিচার্জ করলেই পাবেন দ্বিগুণ ব্যান্ডউইথ। অর্থাত্ ৪০০ টাকা রিচার্জে ১.৫ গিগাবাইটের পরিবর্তে ৩ গিগাবাইট এবং ৬০০ টাকা রিচার্জে ২.৫ গিগাবাইটের পরিবর্তে ৫ গিগাবাইট ব্যবহার করতে পারবেন। আর ৬৯৯ টাকা রিচার্জ করলেই আগের ৩.৫ গিগাবাইটের পরিবর্তে ৭ গিগাবাইট উপভোগ করতে পারবেন ।

 

*

*

Top