শুভবার্তার স্ট্যাটাসে ভোজন রসিকতা ও ফটোসেশনে নববর্ষের ফেইসবুক

আল আমীন দেওয়ান, টেক শহর কনটেন্ট কাউন্সিলর: চারিদিক সেঁজেছে নানা বৈচিত্রময় রূপে। সেইসাথে লাল-সাদার উৎসব রঙ। প্রতিটি বাঙ্গালীর প্রাণে বাজছে আনন্দের ঢোল। আজ বাংলা নববর্ষ। উচ্ছ্বাসের ভেঁপুতে বরণ করে নেয়া হচ্ছে ১৪২১ বঙ্গাব্দকে। আর সমানতালে এই বরণউৎসব চলছে ফেসবুক সহ নানা সোশ্যাল মিডিয়ায়। শুভবার্তার স্ট্যাটাস, বৈশাখী ভোজনের রসিকতা, সাজুগুজু আর মেলা বেড়ানোর ছবিতে ফেসবুকে আজ শুধুই নববর্ষের রং।

newsyear_techshohor

সাংবাদিক গোলাম দস্তগীর তৌহিদ ফেইসবুকে তার স্টাটাসে লিখেছেন, সবাইকে বাংলা নববর্ষের শুভেচ্ছা। বাসার সবাই এক টেবিলে বসে পান্তা, ইলিশ, শুটকির বর্তা, আলু বর্তা ও রুই মাছের বর্তা খেলাম। আমার কাকা কেন যে খেলেন না বুঝতে পারলাম না? তিনি খোলার পিঠা খেলেন! আমাদের গ্রামের বাড়িতেও পান্তা ইলিশ খাওয়া চলছে..।

বাংলাদেশ কম্পিউটার সমিতির(বিসিএস) এর সহ-সভাপতি মজিবুর রহমান স্বপন তার স্টাটাসে লিখেছেন,জারুল’ গ্রীষ্মকালের ফুল। বাংলাদেশের সর্বত্র জারুল ফুলের দেখা মেলে। এর মিষ্টি ময়ূরকণ্ঠী বেগুনী রঙটি আমি গ্রীষ্মকালের থিম কালার হিসেবে বেছে নিয়েছি। কটকটা লালের চেয়ে এ রঙটি অনেক বেশী সুন্দর, প্রাকৃতিক এবং কাল উপযোগী। আসুন গ্রীষ্মে জারুল ফুলের ময়ূরকণ্ঠী বেগুনী রঙ সবত্র ব্যবহার করি।সবাইকে শুভ নববর্ষ।

সাংবাদিক সালেহ বিপ্লব লিখেছেন,আসুন খাইট্টা খাই। শুভ নববর্ষ।

সফটওয়্যার অ্যাসোসিয়েশনের যুগ্ম মহাসচিব এম রাশেদুল হাসান লিখেছেন, আপনাকে বাংলা নবর্ষের শুভেচ্ছা।নতুন সাল আপনার জীবনে বয়ে নিয়ে আসুক বিশুদ্ধ আনন্দ
শুভ নববর্ষ ১৪২১

আইটি ব্যবসায়ী ব্যবসায়ী জুবায়ের হাসান তার স্টাটাসে লিখেছেন,শুভ নববর্ষ। হেব্বি দেশী খাওয়া দাওয়া। আর তপ্ত গরমে ভনভন ঘোরাফেরা ও ফটোসেশন চলছে।

 

Related posts

*

*

Top