ঢাকায় ট্যালিডটইআরপির প্রশিক্ষণ শুরু ২১ মার্চ

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : পেশাগত কিংবা নিজ প্রতিষ্ঠানের প্রয়োজনে ট্যালি অ্যাকাউন্টিং সফটওয়্যার শিখতে আগ্রহীদের জন্য ট্যালি সফটওয়্যার বাংলাদেশ দুই দিনের এক প্রশিক্ষণের আয়োজন করেছে। আগামী ২১ ও ২২ মার্চ এ প্রশিক্ষণ চলবে।

প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ট্যালি সফটওয়্যার বাংলাদেশের কার্যালয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে। এতে ট্যালি.ইআরপি ৯ ফান্ডামেন্টালস, অ্যাকাউন্টিং মাস্টার তৈরি, ইনভেন্টরি মাস্টার তৈরি, ভাউচার এন্ট্রি, বেসিক রিপোর্ট তৈরি, বহুভাষী ব্যবহার, অ্যাডভান্সড অ্যাকাউন্টিং ইন ট্যালি.ইআরপি ৯, অ্যাডভান্সড ইনভেন্টরি ইন ট্যালি.ইআরপি ৯, জব কস্টিং, জব অর্ডার প্রসেসিং, ট্যালি ডটনেট এবং রিমোট কন্ট্রোল, অ্যাপ্লিকেশন ম্যানেজমেন্ট এবং কন্ট্রোলসহ এ সম্পর্কিত বিভিন্ন বিষয় শেখানো হবে।

Tally-Training-Ads-TechShohor

ট্যালি.ইআরপি ৯ একটি সম্পূর্ণ অ্যাকাউন্টিং, ইনভেন্টরি এবং পেরোল ম্যানেজমেন্ট সফটওয়্যার। এটি মূলত একটি স্মল বিজনেস এন্টারপ্রাইজ রিসোর্স সল্যুশনস (ইআরপি)। এর মাধ্যমে যে কোনো প্রতিষ্ঠানে অ্যাকাউন্টিং, ইনভেন্টরি এবং পেরোল ব্যবস্থাপনা করা যায়।

ট্যালির জনপ্রিয় সব ফিচারের কারণে এটি কেবল বাংলাদেশেই নয়, উপমহাদেশে ব্যবহৃত সবচেয়ে জনপ্রিয় এবং বহুল ব্যবহৃত অ্যাকাউন্টিং সফটওয়্যার বলে বাংলাদেশ কার্যালয়ের কর্মকর্তারা জানান।

প্রশিক্ষণতে নিবন্ধন করা যাবে প্রতিষ্ঠানটির ওয়েবসাইট থেকে। বিস্তারিত : ০১৯৭৬-৬২২৬৪৮

– তুহিন মাহমুদ

Related posts

*

*

Top