ভালোবাসা দিবস ও বসন্তের অ্যাপস

তুহিন মাহমুদ, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিশ্ব ভালোবাসা দিবস ও ফাল্গুনের প্রথম দিনটি বসন্ত বরণ করতে মোবাইল অ্যাপ তৈরি করেছে এথিকস অ্যাডভ্যান্সড টেকনোলজি লিমিটেড (ইএটিএল)। অ্যাপ দুটি বিনামূল্যে ইএটিএল অ্যাপস স্টোর থেকে ডাউনলোড করে ব্যবহার করা যাবে।

বিশ্ব ভালোবাসা দিবস
ভালোবাসার অনুভূতিগুলো প্রিয়জনের সঙ্গে শেয়ার করতে ইএটিএল এনেছে নতুন একটি মোবাইল অ্যাপ্লিকেশন। বিশ্ব ভালোবাসা দিবসের উপর নির্মিত মোবাইল অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে আপনি আপনার প্রিয়জনকে বিভিন্ন ধরণের শুভেচ্ছা বার্তা পাঠাতে পারবেন। চাইলে নিজের মনের কথা নিজেই লিখে পাঠাতে পারবেন অ্যাপটির মাধ্যমে।

Bissho Valobasha Dibosh apps-TechShohor

অ্যাপ্লিকেশনটিতে আরও রয়েছে বিভিন্ন ধরণের শুভেচ্ছা কার্ড, যা ফেইসবুক, টুইটারসহ বিভিন্ন সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রিয়জনকে শেয়ার করা যাবে। এছাড়া শুভেচ্ছা কার্ডের উপর নিজের মনের কথা লিখে প্রিয়জনকে পাঠানো যাবে।

বসন্ত উৎসব
ফাল্গুনের প্রথম দিনটি বসন্ত বরণের আগমনী বার্তা নিয়ে তরুণ-তরুণীদের প্রাণে ভালবাসার দোলা দিয়ে যায়। বসন্ত বরণের এইসব ভালোবাসার মুহুর্তগুলো সম্পর্কে আরও বেশি জানা যাবে ‘বসন্ত উৎসব’ অ্যাপ্লিকেশনটির মাধ্যমে। জানা যাবে, পহেলা ফাল্গুনের ইতিহাস, কিভাবে প্রকৃতি নতুন রূপ নিয়ে মনে দোলা দেয়, বসন্তকে কোথায়, কিভাবে বরণ করা হয় এবং বসন্তের বিভিন্ন সাঁজসজ্জা ও ফ্যাশনের তথ্য।

Boshonto Utshob apps-TechShohor

ডাউনলোড করা যাবে ‘আহা আজি এ বসন্তে কত ফুল’, ওরে গৃহবাসী, ওরে ভাই ফাগুন লেগেছে বনে বনে’ গানগুলোর অডিও লিরিক্স। এছাড়াও থাকছে পহেলা ফাল্গুনের উপর বিভিন্ন ধরণের ওয়ালপেপার, যা মোবাইলে ব্যবহার করা যাবে।

Related posts

*

*

Top