Maintance

অপ্রত্যাশিত জয়ে ফেইসবুকে অভিনন্দনে সিক্ত বাংলাদেশ

প্রকাশঃ ১১:১১ পূর্বাহ্ন, জুন ১০, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১১:৪১ পূর্বাহ্ন, জুন ১০, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : শুক্রবার বাংলাদেশ সময় রাত পৌনে ৯টা। ইংল্যান্ডের কার্ডিফে চলছিল বাংলাদেশ বনাম নিউজিল্যান্ডের ম্যাচ। বোলিংয়ে ভালো করার পর ব্যাট হাতে নামলে প্রথমে ধাক্কা সামলাতে পারলো না বাংলাদেশ। মাত্র ১২ রানে পড়ে যায় তিনটি উইকেট।

৩৩ রানে চতুর্থ উইকেট হারালে টালমাটাল হয়ে পড়ে বাংলাদেশ দল। কিন্তু তারপরেই যেন কার্ডিফে নেমে এলো রূপকথার দুই নায়ক। মাহমুদুল্লাহ ও সাকিব আল হাসান।  দেশের হয়ে রেকর্ড জুটি গড়ে দুজনেই তুলে নেন শতক।

কার্ডিফে চ্যাম্পিয়ন্স ট্রফিতে নিউজিল্যান্ডের বিপক্ষে অপ্রত্যাশিত এমন একটি ম্যাচ জিতেছে বাংলাদেশ। জয়ের খুশিতে ভাসছে পুরো দেশ। আর চলছে সামাজিক মাধ্যমে দেশের, মাহমুদুল্লাহ ও সাকিবের বন্দনা।

অপ্রত্যাশিত এ জয়ে অনেকেই আবেগপ্রবণ হয়ে ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছেন। একইসঙ্গে ধন্যবাদ জানিয়েছেন সাকিব ও মাহমুদুল্লাহকে।

লতিফুল হক নামে এক ব্যবহারকারী লিখেছেন, বড় মঞ্চে আমাদেরই মানায়।

রাবিক আহমেদ নামের একতজন লিখেছেন, অভিনন্দন জানানোর ভাষা নেই। যে জয় তারা উপহার দিয়েছে তা সত্যিই আমাদের কাদিয়েছে খুশির আনন্দে। সাথে আছি সবসময় বাংলাদেশ।

কামরুল হাসান মুন নামে আরেক ব্যবহারকারী লিখেছেন, নটআউটউল্লাহ রিয়াদ।

ম্যাচ জেতার পর এমন ফেইসবুক ব্যবহারকারী অনেক কমই ছিলো যারা বাংলাদেশকে অভিনন্দন জানাননি।

তবে এখন চ্যাম্পিয়নস ট্রফিতে সমীকরণটা একটু জটিলই বলা যায়। কারণ আজকের ম্যাচে ইংল্যান্ডের কাছে অস্ট্রেলিয়া হারলে বা কোনো কারণে ম্যাচ ড্র অথবা পরিত্যাক্ত হলে বাংলাদেশ চলে যাবে সেমিফাইনালে।

সেটি মাথায় রেখে অভিনেতা আরিফিন শুভ লিখেছেন, নাউ প্রে ফর ইংল্যান্ড।

আরেক অভিনেতা ইরেশ যাকের লিখেছেন, ২৪ ঘণ্টার জন্য ২০০ বছর অত্যাচারের সব অভিযোগ তুইলা নিলাম। ইংল্যান্ড তোমরা আগায়া চলো।

খোদ মাইকেল ভন টুইটারে লিখেছেন, ওয়ান ডে ক্রিকেটে এ রকম ভালো পার্টনারশিপ আগে দেখেছি বলে মনে পড়ছে না।

আনিকা জীনাত

*

*

Related posts/