Maintance

ইউটিউবে ভাইরাল গায়ে হলুদের ভিডিও

প্রকাশঃ ১২:২৮ অপরাহ্ন, জুন ৮, ২০১৭ - সর্বশেষ সম্পাদনাঃ ১২:২৮ অপরাহ্ন, জুন ৮, ২০১৭

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ভিডিওর মূল চরিত্রের মেয়েটি কোনো সেলিব্রেটি নন। এমন কি এটি কোনো যৌন, ভয়াবহ, দুর্ঘটনা বা হিংসাত্মক কোনো ভিডিও নয়। কিন্তু তারপরও হঠাৎ করেই ভাইরাল হয়ে গেছে। অল্প কয়েক দিনেই ভিডিওটি ৬ লাখ ভিউ ছুঁতে চলেছে। এটি সাধারণ গায়ে হলুদের অনুষ্ঠানের একটি ভিডিও।

তবে এর মূল আকর্ষণ হলো পৌনে চার মিনিটের ভিডিওটি ধারণ করা হয়েছে একটি শটে। যেখানে কনে ডালিয়া বেনেডিক্ট তার পুরো পরিবারের সঙ্গে নেচে তার হলুদের অনুষ্ঠান আরও জাকজমক করে তুলেন।

এতেই বা এমন নতুন কী আছে? প্রশ্ন আসতেই পারে। এখনতো প্রি বা পোস্ট ওয়েডিং ফোটোশুট, বিয়ের অনুষ্ঠানের ক্যানডিড, থিম ফোটোগ্রাফি, ভিডিওগ্রাফি তো এখন লেটেস্ট ট্রেন্ড। ডিএসএলআর ক্যামেরার ক্লিক, অসাধারণ এডিটিং আর অভিনব প্রপসের ব্যবহারে এখন ওয়েডিং স্টোরি রচনা করে চলেছেন পেশাদাররা। কেউ কারও থেকে কম যান না। তা হলে অভিনব কী রয়েছে এই ভিডিওতে?Tranding-holud-Techshohor

নেই কোনও বাহুল্য, কোনও প্রপস বা এডিটিং। ‘নাচ দে নে সারে’ গানের তালে তালে বাড়ির লন, বারান্দা, সিঁড়িতে পুরো পরিবারের সঙ্গে নাচছেন ডালিয়া।

আর সেই আনন্দের মুহূর্তে ক্যামেরার সিঙ্গল শটে ধরেছেন পেশাদার ফটোগ্রাফার। নেই কোনও কাট, নেই কোনও এডিটিং। আর তা ইউটিউবে ছাড়া হলে সামাজিক মাধ্যমেও ভাইরাল হয়ে যায়। অনেকেই অবশ্য এটিকে অসাধারণ ভিডিও হিসেবে আখ্যাও দিচ্ছেন সামাজিক মাধ্যমে।

আনন্দবাজার অবলম্বনে

*

*

Related posts/