ফেইসবুকেও ভূমিকম্প হলো মাত্র

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ২০১৬ সালের ৫ জানুয়ারি। ভূমিকম্পে হঠাৎই কেঁপে ওঠে দেশ। বর্ষবরণের পঞ্চম দিনেই কেঁপে ওঠলো সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকও। পরে সেই বছরে বেশ কয়েকবার কাঁপুনি দিয়ে গেছে ভূমিকম্প। একই সঙ্গে কাঁপন ওঠে ফেইসবুকে।

বছর পেরিয়ে নতুন বছরে আবার চলা শুরু। নতুন বছরের তৃতীয় দিনে আবার কাঁপলো দেশ। সঙ্গে কাঁপন ওঠেছে সামাজিক যোগাযোগের এই মাধ্যমটিতে।

Facebook Earthquack-Techshohor

পোস্টে পোস্টে জানান দিচ্ছে সবাই তাদের ভূমিকম্প অনুভূতির খবর। বলা যায় ভূমিকম্প যখন চলছে ঠিক সেই সময়টিতেও চলছে স্ট্যাটাসে ভূমিকম্পের খবর।

সাদ্দাম হোসেন লিখেছেন, এখন ভূমিকম্প হচ্ছে। সবাই সাবধানে থাকবেন।

ওয়াশফিকা তাহরিন নামের একজন ফেইসবুক ব্যবহারকারী লিখেছেন, বছরের তৃতীয় দিন শুরু হলো ভূমিকম্প দিয়ে। না জানি সারা বছর কতো কাঁপুনি যাবে।

এই সময়ে নাড়া দিলো কে রে… লিখেছেন বখতিয়ার মুন্না।

তবে ভূীমকম্প হবে আর আ মুহূর্তেই জানা যাবে না এমন তো হতে পারে না ফেইসবুক থাকতে। তাইতো আতিকুর রহমান সুমন নামের একজনের পোস্ট, ফেইসবুকেই ভূমিকম্প টের পেলাম। বাস্তবে পেলাম না!

ভূমিকম্প হলে বরাবরই দেশের ফেইসবুক ব্যবহারকারীরা সরব থাকেন। সেই দিকটিকে ইঙ্গিত করে মিজানুর রহমান রানা নামের একজন ফেইসবুকে ব্যবহারকারী তাই লিখেছেন, আমার ফেইসবুকের হোমপেইজ এখন ভুমিকম্পের কম্পনে কাঁপিতে থাকিবে।

ইমরান হোসেন মিলন

Related posts

*

*

Top