Maintance

এভাবেই হিরোরা ফেরে

প্রকাশঃ ১১:৩৩ অপরাহ্ন, সেপ্টেম্বর ২৫, ২০১৬ - সর্বশেষ সম্পাদনাঃ ১১:৩৩ অপরাহ্ন, সেপ্টেম্বর ২৫, ২০১৬

ইমরান হোসেন মিলন, টেক শহর কনটেন্ট কাউন্সিলর : কারো বুক দুরু দুরু, কেউবা টেনশন খেয়ে টেলিভিশনের পর্দা থেকে সরিয়ে নিয়েছেন দৃষ্টি। তবে স্বস্তি পাননি এক বিন্দুও। কারণ খেলছে যে বাংলাদেশ। মাশরাফির বাংলাদেশ। কেমন করে দূরে থাকা যায়!

উত্তেজনা পরিপূর্ণ করে অবশেষে জয়ের হাসি হেসেই মাঠ ছাড়ে টাইগাররা। আফগানিস্তানের সঙ্গে তিন ম্যাচ ওয়ান ডে সিরিজের প্রথম ম্যাচ জিতে নেয় ওই দীর্ঘ দিন আন্তর্জাতিক ম্যাচের বাইরে থাকা তাসকিন।

বাংলাদেশের খেলা মানেই দেশের আপামর দর্শকদের উত্তেজনা। আর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকের টাইম লাইনে অসংখ্য পোস্ট, বন্দনা আর ম্যাচের আপডেট।

Bangladesh-Techshohor
মাশরাফি বাহিনী উইকেল পেলে চিৎকার, ছক্কা মারলে চিৎকার আর সঙ্গে সঙ্গে সেই আপডেট জানানো ফেইসবুকের ওয়ােল। এটাই যেন এখন স্বাভাবিক হয়ে দাঁড়িয়েছে।

যেমনটি করেছে রাকিব হাসান নামের একজন। তিনি ম্যাচের প্রতিটি ক্ষণের হালনাগাদ তথ্য দিয়েছেন তার ওয়ালে। আর ম্যাচ জেতায় অভিনন্দন জানিয়ে নিজের স্বস্তির কথা লিখেছেন।

তিনটি ম্যাচই বাংলাদেশকে জিততে হবে এমনটাই দাবি করে এক ফেইসবুক ব্যবহারকারী লিখেছেন, জয়তু তাসকিন। জয়তু তামিম। জয়তু টাইগার্স। সিরিজে ধবল ধোলাই চাই।

তবে জয়কে জয় হিসেবেই দেখেন উত্তম মণ্ডল। তিনি তাইতো অভিনন্দনের সঙ্গে লিখেছেন, যেভাবেই আসুক জয় তো জয়ই। যাও এগিয়ে আমার বাংলাদেশ।

ম্যাশদের জয় উদযাপন করতে গিয়ে ফিরোজ চৌধুরী নামের একজন ছন্দের মিল রেখে লিখেছেন, গরীবের কথা বাসি হলে ফলে, ইহাকে ক্রিকেট খেলা বলে।

খেলার ফল হওয়ার পর সাংবাদিক দেবব্রত মুখোপাধ্যায় যেমন লিখেছেন, এভাবেই হিরোরা ফেরে।

*

*

Related posts/