খালেদার বক্তব্যে ফেইসবুকে তোলপাড়

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ‘গণতন্ত্রের অভিযাত্রা’ কর্মসূচিতে যোগ দেওয়ার কথা ছিল বিরোধী দলীয় নেত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার। বিকেলে এ উদ্দেশ্যে বাসা থেকেও বের হওয়ার চেষ্টা করলে আইনশৃঙ্খলা বাহিনী বাধা দেয়। এসময় খালেদা জিয়া বক্তব্য দেন। এসময় তিনি বলেন, “দেশ আজ কোথায় যাচ্ছে। এরা সবাই গোপালগঞ্জের। গোপালগঞ্জের নামই বদলে যাবে। গোপালগঞ্জের নামই থাকবে না। যারা এসব করছেন, আপনাদের ওপর আল্লাহর গজব পড়বে”।

টেলিভিশনে খালেদা জিয়ার এই বক্তব্য শোনার পর সামাজিক যোগাযোগ সাইটে এটি নিয়ে তোলপাড় শুরু হয়ে গেছে। বিভিন্ন সংবাদমাধ্যম ফলাও করে খালেদার বক্তব্য প্রকাশ করেছেন।

Khaleda Zia-TechShohor

ফেইসবুকে এ সম্পর্কিত স্ট্যাটাস থেকে কিছু এখানে প্রকাশ করা হলো।

Polash Datta লিখেছেন : গোপালগঞ্জের নাম বদলে দেবে, বললেন খালেদা। কারা বদলাবে?

Rajib Nandy লিখেছেন : দেশের নাম বদলাবেন না?

Mrinal Kanti Roy লিখেছেন :
এই মেয়ে!
চুপ কর, চুপ কর।
এতো চেঁচাচ্ছো কেনো?
বেয়াদব মেয়ে কোথাকার!
পুলিশ অফিসারকে বেজির ধমক।

Prodip Kirtania লিখেছেন : দেশের মানচিত্র থেকে শুধু গোপালগঞ্জ কেন? বগুরার নামটাও মুছে দেন, তাহলে দেশের জনগন আপনাদের দুইজনের হাত থেকে মুক্তি পাবে, জলদি করেন, আমরা রেডি।

Udisa Emon লিখেছেন : অফেক্ষায় আইজুদ্দি। ম্যাডামতো কইলেন, দেহি আফাই কি কয়… হা হা হা … চুপ থাকার বান্দাতো কেউই না… তুঝে সামাঝ নেহি আতা মে বাংলা ক্যাহরাহিহু….

Enamul Mone লিখেছেন : দেশটা কি গোপালগঞ্জ হয়ে গেছে? এরপর গোপালগঞ্জ নামে কোন জেলাই থাকবে না। (হুমম ম্যাডাম কইছে সো সাবধান পুলিশ ভাইয়েরা)

Mukimul Ahsan Himel লিখেছেন : কিঞ্চিত তো গোপালগঞ্জ হয়ে গেছে। এটা কিন্তু সত্য। থানাগুলোতে একটু খোজ নিয়ে দেখেন।

Ryan Hasan লিখেছেন : ম্যাডাম খালেদা জিয়া, আপনি বাংলা ভাষায় কথা বললে তারা বুঝবে না… তারা বুঝবে হিন্দী…

GM Shuvo লিখেছেন : বাহ! রাগের সময় খালেদা জিয়াকে তো বেশ ভালোই লাগে! আর উনি এইট পাস হইলে এতো সুন্দর ইংরেজী উচ্চারন করেন কীভাবে বুঝলাম নাহ!! টু বি অনেস্ট, একজন বিরোধীদলীয় নেতাকে বাসা থেকে বের হতে না দেওয়াটা মোটেই গনতন্ত্রের ধারায় পড়ে নাহ। অবশ্য চরম মজা পাইছি ঘটনাটা দেইখা…ডায়ালগগুলা জোস হইছে
“এই যে আপনি! এখন কথা বলেন না কেনো?? এতোক্ষন তো ভালোই কথা বলছিলেন”

Tinku Choudhury লিখেছেন : এই মেয়েরা.. চুপ থাকো.. বেয়াদপ কোথাকার

Tamim Shahriar Subeen লিখেছেন : খালেদা জিয়া তাঁর বাসার সামনে দাঁড়িয়ে স্বতঃস্ফূর্ত ভাষণ দিলেন, কোনো প্রকার স্ক্রিপ্ট ছাড়াই। আর সাথে ঝাড়ি তো ছিলোই। সেইরকম!

Sheriff Al Sire লিখেছেন : সরাসরি হুমকি ধামকি দিয়া ম্যাডাম ভিতর চইলা গেলেন। আর বইলা গেলেন, প্রতিদিন পাহারা দেন। আমি প্রতিদিন কর্মসূচি দেব।

– সংকলনে তুহিন মাহমুদ

Related posts

*

*

Top