সোশ্যাল মিডিয়াতেও ধুম থ্রির বাজিমাত

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বছরের সব সিনেমাকে পিছনে ফেলে রেকর্ড গড়েছে সম্প্রতি মুক্তি পাওয়া ‘ধুম থ্রি’। মাত্র তিন দিনে শতকোটি রুপির মাইলফলক স্থাপন করেছে সিনেমাটি। শুধু প্রথম দিনেই আয় করেছে ৩৬ কোটি রুপিরও বেশি। আমির খান, ক্যাটরিনা কাইফ, অভিষেক বচ্চন এবং উদয় চোপড়া অভিনীত ‘ধুম’ ফ্রাঞ্চাইজির তৃতীয় সিনেমা এটি। বছরের ব্লকবাস্টার সিনেমা ‘চেন্নাই এক্সপ্রেস ও ‘কৃশ থ্রি’ কে পিছনে ফেলেছে এ সিনেমা।

হিন্দি, তামিল এবং তেলেগু- তিন ভাষায় গত ২০ ডিসেম্বর মুক্তি পায় ‘ধুম থ্রি’। যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত হয়েছে এই সিনেমা। সংশ্লিষ্ঠ অনেকেই বলছেন এটি সর্বাধিক আয়ের সিনেমা হিসেবেও রেকর্ড গড়তে পারে।

Dhoom 3-TechShohor

শুধু সিনেমা হলে নয় সোশ্যাল মিডিয়াতেও বাজিমাত করেছে ‘ধুম থ্রি’। ফেইসবুকে সিনেমাটির ভেরিফায়েড পেইজে ইতিমধ্যে ২৫ লাখের অধিক ব্যবহারকারী লাইক করেছেন। এটি নিয়ে আলোচনা করেছেন প্রায় ৫ লাখ ফেইসবুক ব্যবহারকারী। শুধু ভারত নয়, বাংলাদেশসহ বিশ্বের বলিউড প্রেমিদের নজর এখন এই সিনেমাটিকে ঘিরে। অনলাইনেও সরব আলোচনা চলছে এটি নিয়ে।

মুক্তি দেওয়ার প্রথম দিনে অনেকেই অনলাইনে নানা কায়দা কানুন করে ডাউনলোড করেছেন পুরো সিনেমাটি। প্রিন্ট একটু খারাপ হলেও নতুন সিনেমার স্বাদ নিতে তাদের তর সয়নি।

ফেইসবুকে সিনেমাটির প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা। কেউবা গিগগিরই ‘ধুম ফোর’ দেখতে চাচ্ছেন। কেউবা বলছেন এটি তাদের দেখা সবচেয়ে সেরা সিনেমা।

ফেইসবুকে হেমন্ত পান্ডে লিখেছেন- “সিনেমাটির জবাব নেই”।

সুরাজ শেখ লিখেছেন – “অল দ্য বেস্ট”।

হামজা খান লিখেছেন- “বাইক ফাংশন ও আমির খান এই দুই মিলে সুপার অ্যান্ড অসাম”। হামজার মতেই সাথে মিল রেখে বিপিন নামে আরেকজন লিখেছেন “আমির খান হলো বলিউডের শিকড়। আর শিকড় ছাড়া গাছ বাঁচে না”।

কেউবা আবার সিনেমাটি বারবার দেখছেন। তেমনি রাহুল এমএসডি লিখেছেন- “মুভি যাই হোক, আমিরের অভিনয়ের তুলনা নেই। টানা তিনবার দেখলাম”।

নাভিরা সৈয়দ নামে একজন ফেইসবুক ব্যবহারকারী লিখেছেন- “ সিনেমাটির ওপেনিং ড্যান্স সত্যিই অসাম। বিশেষ করে ফুটস্টেপটা দারুন লেগেছে”।

– সংকলনে তুহিন মাহমুদ

Related posts

*

*

Top